গাবুয়া জনতা মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষক নিয়োগ বানিজ্যে জেলা অফিসের সামনে দু-গ্রুফের সংর্ঘষ আহত-০২

1

পটুয়াখালী সদর উপজেলার গাবুয়া জনতা মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষক নিয়োগ বানিজ্যে জেলা অফিসের সামনে দু-গ্রুফের সংর্ঘষে হাবিবুর রহমান (৪০) এবং শোহেব মৃধা বাপ্পী (২৪) নামের ২জন আহত হয়েছেন। আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে পটুয়াখালী সদর থানায় নাসির উদ্দিন মৃধা একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়,  কতিপয় স্বার্থান্বেষী মহল গাবুয়া জনতা মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষক নিয়োগ নিয়োগের জন্য জালিয়াতি স্বাক্ষরে ভূয়া কমিটি বানাইয়ামোসাঃ সেলিনা আক্তার ও বশির উদ্দিনকে নিয়োগ দেয়। উক্ত নিয়োগে নিয়োগ প্রক্রিয়া বাতিরের জন্য আদালতে মামলা আছে । মামলা নং- ১৬১/১৬। এর পর তাসলিমা বেগম নামে একজন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, বরিশার অঞ্চল এর উপ-পরিচালকের বরাবরে আবেদন করলে তাহা জেলা শিক্ষা অফিসার , পটুয়াখালী তদন্তের নির্দ্দেশ দেন। পটুয়াখালী জেলা শিক্ষা অফিসার স্বাক্ষী  প্রমাণসহ কাগজাদি লইয়া তাহার অফিসে ২ আগষ্ট বিকেল ৩টায় আসতে বলেন। বিকেল সাড়ে ৩টায় উক্ত বিদ্যালয়ের দুগ্রুফে প্রথমে কথা কাটাকাটি পরে সংঘর্ষ বাঁধে। এতে হাবিবুর রহমান (৪০) এবং শোহেব মৃধা বাপ্পী (২৪) নামের ২জন আহত হন । জেলা শিক্ষা কর্মকর্তা বলেন, শুনছি নিয়ে মারামারি হয়েছে। কে বা কারা  করেছে তা আমরা জানি না। এব্যাপারে পটুয়াখালী সদর থানায় নাসির উদ্দিন মৃধা একটি লিখিত অভিযোগ করেছেন।