কুয়াকাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন চারটি ভোট কেন্দ্র ঝুঁকিপূর্ণ দাবি আ’লীগ সমর্থিত মেয়র প্রার্থীর

0

pic-3 copy

 

কুয়াকাটা প্রতিনিধি : কুয়াকাটা পৌরসভা নির্বাচনে বিএনপি ও জাতীয় পার্টির মনোনিত মেয়র প্রার্থীর পর এবার সংবাদ সম্মেলন করে বিভিন্ন অভিযোগ করলেন আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আ: বারেক মোল্লা। ধানের শীষ এবং লাঙ্গল প্রতীকের প্রার্থীদ্বয়ের বিরুদ্ধে বহিরাগত সন্ত্রাসী ও ভোট ডাকাতদের কুয়াকাটায় নিয়ে আসার অভিযোগ করা হয়েছে। ওই সকল বহিরাগতদের পৌর এলাকায় অবস্থানে উদ্বেগ জানিয়ে এবং ৪টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণে ঝুঁকি রয়েছে বলে দাবি করেন নৌকার প্রার্থী আ: বারেক মোল্লা।

রোববার বেলা ১১টায় দলীয় নেতা কর্মীদের নিয়ে কুয়াকাটা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনানোর সময় তিনি দাবি করেন, ৬ থেকে ৯ নং ওয়ার্ডের প্রতিটি ভোট কেন্দ্রই চরম ঝুঁকিপূর্ণ রয়েছে। বিএনপি ও জাতীয় পার্টি কর্মীদের একাধিক ওয়ার্ডে হুমকি-ধামকি ও হামলার অভিযোগ প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নৌকা মার্কার মেয়র প্রার্থী আ: বারেক মোল্লা কৌশলী অবস্থান নেন। এসময় তিনি এসব অভিযোগ অস্বীকার করে বলেন, প্রতিদ্বন্দ্বি দুই মেয়র প্রার্থী ধানের শীষের আ: আজিজ মুসুল্লী এবং লাঙ্গলের মেয়র প্রার্থী মো. আনোয়ার হাওলাদারের সাথে আমার ব্যক্তিগত সম্পর্ক বেশ ভাল।

উল্লেখ্য, এর একদিন আগে বিএনপি ও জাতীয় পার্টি পৃথক দু’টি সংবাদ সম্মেলন করে ১ থেকে ৫নং ওয়ার্ড ঝুঁকিপূর্ণ ভোট কেন্দ্র হিসেবে দাবি করেন। ফলে এনপিপি ও ইসলামী আন্দোলন ছাড়া অপর প্রতিদ্বন্দ্বি তিন মেয়র প্রার্থী পৃথক পৃথক ভাবে ৯টি ওয়ার্ডের সবগুলো ভোট কেন্দ্রই ঝুঁকিপূর্ণ কেন্দ্র হিসেবে দাবি করলেন। ###