ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

1

স্টাফ রিপোর্টারঃ বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে হয়রানি মূলক গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেলা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার সকাল সাড়ে দশটায় শেরে বাংলা সড়কস্থ সুরাইয়া ভিলা প্রাঙ্গন থেকে মিছিল শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে কাজীপাড়াস্থ জেলা বিএনপি কার্যালয়ের সামনে শেষ হয়। পরে সেখানে পুলিশের বাধাঁর মুখে জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আল আমিন সুজনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক মো.আলমগীর হোসেন, জেলা ছাত্রদল নেতা সাইদুজ্জামান সামুন, আরিফুর রহমান, মিলন বিশ্বাস, আতিকুর রহমান, রাজু আহমেদ মিঠু, ইমরান হোসেন, রাহাত, রাব্বী, জামাল, মাইদুল প্রমুখ।

সমাবেশ থেকে ছাত্রদল  নেতৃবৃন্দ বলেন, ‘ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে  গ্রেফতারি পরোয়ানা আবারো প্রমান করলো এই সরকার আদালতকে বিরোধী দল দমনের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। কিন্তু দমন-পীড়ন, জুলুম-নির্যাতন চালিয়ে ক্ষমতার মসনদ রক্ষা করার যাবে না। অবিলম্বে  বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে  গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার করা না হলে এই সরকারের বিরুদ্ধে দূর্বার গন-আন্দোলন গড়ে তোলা হবে’।