ছাত্র যুব ঐক্য পরিষদের পলিটেকনিক শাখার কমিটি ঘোষনা

3

 

স্টাফ রিপোর্টার ঃ বাংলাদেশ ছাত্র যুব ঐক্য পরিষদের পটুয়াখালী পলিটেকনিক শাখার কমিটি ঘোষনা আগামী ০৩ বছরের জন্য কমিটি ঘোষনা করা হয়েছে।

বৃহস্পতিবার সংগঠনটির পটুয়াখালী  জেলা সভাপতি সঞ্জয় কুমার খাসকেল ও সাধারন সম্পাদক অশোক রায় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পটুয়াখালী পলিটেকনিকের ইলেট্রিক্যাল বিভাগের ৫ম পর্বের মেধাবী ছাত্র শুভ হাওলাদারকে সভাপতি ও হিরন রায়কে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট পূনাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি ইলেট্রনিক্স ৪র্থ পর্বের সুস্ময় সেন, ইলেট্রিক্যাল ৫ম পর্বের নিমাই হাওলাদার, কম্পিউটার ৪র্থ পর্বেও সুব্রত দাস, আরএসসি ৫ম পর্বের সজল বাড়ৈ, ইলেট্রিক্যাল ৫ম পর্বের তাপস রায়, ইলেট্রনিক্স ৪র্থ পর্বের রক্তিম মৃধা, ইলেট্রিক্যাল ৫ম পর্বের আশা বড়–য়া। যুগ্ন সাধারন সম্পাদক ইলেট্রনিক্স ৪র্থ পর্বের সৌভিক সাহ্য দিপ্ত, সিভিল ২য় পর্বেও লেনকো। সাংগঠনিক সম্পাদক  আরএসসি ৪র্থ পর্বের সুমন চন্দ্র দাস প্রমুখ।

এদিকে এ তৃর্নমুলকে গুরুত্ব দিয়ে সুসংগঠিত একটি কমিটি ঘোষনা করায় কেন্দ্রীয় ও জেলার নেতাদের শুভেচ্ছা জানিয়েছেন সাধারন ছাত্র/ছাত্রী ও নেতা কর্মীরা।