জনতা কলেজে’র বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে জননেত্রী শেখ হাসিনার সরকার লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে                                              — এমপি লুৎফুন নেছা

2

 

স্টাফ রিপোর্টার ঃ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বাংলাদেশ জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ মিসেস লুৎফুন নেছা এমপি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। প্রতিটা শিক্ষা প্রতিষ্ঠানে বিনা মূল্যে খেলাধুলার সরঞ্জামাদি প্রদান করছেন। তিনি বলেন খেলাধুলা শরীর ও মনকে ভালো রাখে। শরীর ও মন ভালো থাকলে ভালোভাবে লেখাপড়া করা যায়। তাই লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা করতে হবে।  উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারন করে সকল ছাত্র-ছাত্রীদের কে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে আসতে হবে। কারন তোমাদের হাতেই থাকবে আগামী দিনের বাংলাদেশ। তিনি বুধবার বিকাল ৪টায় জনতা কলেজের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

জনতা কলেজের অধ্যক্ষ মাজেদা বেগম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ মোঃ শফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সদস্য সাবেক সদর উপজেলা চেয়ারম্যান  এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা, , দুমকি উপজেলা চেয়ারম্যান ও দমকি উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহজাহান সিকদার। এছাড়া উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মনির, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলতাফ হোসেন তালুকদার, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ রাশেদ খান, সাংগঠনিক সম্পাদক চানু, পটুয়াখালী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ লুৎফুর রহমান রাসেল, সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন হাওলাদার।  এসময় আরোও উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ, অত্র কলেজের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, ছাত্র-ছাত্রী, অভিভাবকবৃন্দ।