জাতীয় পার্টির সামনে সুদিন আসছে,ক্ষমতায় আসতে হলে আমাদের একতা বদ্ধ থাকতে হবে—হুসেইন মুহম্মদ এরশাদ

2

 

ডেক্স রিপোর্টঃ জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাস্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এমপি বলেছেন, জাতীয় পার্টির সামনে সুদিন আসছে,ক্ষমতায় আসতে হলে আমাদের একতা বদ্ধ থাকতে হবে । বিএনপি আন্দোলনের নামে ভ্রান্ত রাজনীতি করছে, আগুনে পুড়ে মানুষ হত্যা করেছে, জণগনের ক্ষতি করেছে। মানুষ বিএনপিকে এখন ঘৃণা করে। এ কারনে সাধারণ মানুষ তাদের গ্রহন করবে না, দেশে জাতীয় পার্টি এখন একমাত্র ভরসা।ব্যাংক থেকে ৩৫ হাজার কোটি টাকা চুরির বিচার হয় নাই, এ বিচারহীনতার সংস্কৃতির চর্চা গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় বাঁধাগ্রস্থ হচ্ছে। মানুষের স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি নাই, ফলে দেশে নৈরাজ্য সৃষ্টি হচ্ছে বর্তমান সরকারের সময় জিডিপি প্রবৃদ্ধি হয়েছে কিন্তু সাধারন মানুষের উন্নয়ন হয় নাই। ২০০ মেয়ে ধর্ষন ও ১০৬ জনশিশু হত্যার বিচার হয় নাই, মানুষের জীবনের কোন নিরাপত্তা নাই। মানুষ শান্তিপুর্ণ সমাজে বসবাস করতে চায়। আমার সময় কোন মেয়ে ধর্ষন হয় নাই, কোন শিশু মারা যায় নাই, কোন মানুষ গায়েব হয় নাই, আমি কোন মানুষের ক্ষতি করি নাই, মানুষের কল্যানে ও দেশের উন্নয়নে কাজ করেছি। আমি মানুষের উন্নয়নে প্রশাসন বিকেন্দ্রী করনে উপজেলা করেছি। উপজেলা করায় রাস্তাঘাট হয়েছে। মানুষের জীবনযাত্রার মান উন্নত হয়েছে। এসময় তিনি আ.লীগকে উদ্দেশ্যে করে বলেন, । কিন্তু ইউপি নির্বাচনে আমাকে কয়টি আসন দিয়েছেন ? জাতীয় পার্টিকে শক্তিশালী করে আগামী নির্বাচনে বিরোধী দলে নয়; জনগনকে সাথে নিয়ে ক্ষমতায়  যেতে চাই। এ জন্য জনগনের  সাথে জনগণের জন্য জাতীয় পার্টির সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ১৪ মে জাতীয় কাউন্সিলে সবাই উপস্থিত থাকবেন। তিনি গতকাল বুধবার বিকাল ৪টায় পটুয়াখালী জেলা শিল্প কলা একাডেমী মিলনায়তনে জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির ভাষনে এ কথাগুলো বলেন।

জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক আবদুর রাজ্জাক খানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো- চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার. প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, বরিশাল জেলা জাতীয় পার্টির সভাপতি এড.একেএম মর্তুজা আবেদীন, কেন্দ্রীয় ছাত্র সমাজের সভাপতি সৈয়দ  মোঃ ইখতেকার হাসান। শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জেলা পরিষদ প্রশাসক খান মোশারেফ হোসেন, যুগ্ম আহবায়ক কাজী আলমগীর, সদর উপজেলা চেয়ারম্যান শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. মোঃ তারিকুজ্জামান মনি। স্বাগত বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব খায়রুল আলম মামুন।

সভায় জাতীয় পার্টির কোÑ চেয়ারম্যান জিএম কাদের বলেন,  দেশে বর্তমানে সঠিক ও সুষ্ঠু নির্বাচন হচ্ছেনা। এভাবে চলতে থাকলে মানুষ নির্বাচনের প্রতি আস্থা হারিয়ে ফেলবে। এ অবস্থা থেকে আমাদের বের হয়ে আসতে হবে। জনগনের আস্থা অর্জন করতে হবে। জনগনের আশা আঙ্খাকার প্রতিফলন ঘটাতে হবে। আর এ সবকিছুর জন্য প্রয়োজন একতা ও সু-শৃঙ্খল  থাকা। যে কোন মুল্যে আমাদের একতাবদ্ধ থেকে জাতীয় পার্টির রাজনীতিতে গুনগত পরিবর্তন এনে জনগনের ইচ্ছার প্রতিফলন ঘটাতে আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার নেতা কর্মীদের আগামী ১৪ মে ঢাকায় অনুষ্ঠিত জাতীয় পার্টির জাতীয় কাউন্সিলে দলের সবাইকে ঐক্যবদ্ধভাবে উপস্থিত থাকার আহবান জানান।

সম্মেলনে প্রধান অতিথি এইচ.এম এরশাদ পটুয়াখালী জেলা জাতীয় পার্টির কমিটি গঠনে জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুত কমিটির  আহবায়ক ও কেন্দ্রীয় কামিটির ভাইস চেয়ারম্যান সাবেক এমপি মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক খানকে সভাপতি ও সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব খায়রুল আলম মামুনকে সাধারন সম্পাদক করে নাম ঘোষনা করেন। জেলার ৮টি উপজেলা ও ৫টি পৌরসভা শাখা জাতীয় পার্টির শত শত ডেলিগেট ও কাউন্সিলর সম্মেলনে অংশগ্রহন করেছেন।