Monday, March 4, 2024
Monday, March 4, 2024
HomeUncategorizedজাল ভোটের প্রমান পেলে চাকরিচ্যুত করা হবেনির্বাচন কমিশনার

জাল ভোটের প্রমান পেলে চাকরিচ্যুত করা হবেনির্বাচন কমিশনার

মশিউর রহমান বাবলু পটুয়াখালী প্রতিনিধিঃ
নির্বাচন কমিশনার ব্রীগেডিয়ার জেনারেল (অব:) মো. আহসান হাবিব খান বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কোথাও জাল ভোটের প্রমান পেলে তাৎক্ষণিকভাবে প্রিজাইডিং, পোলিং, সহকারী প্রিজাইডিং অফিসারকে সাসপেন্ড করা হবে।
এছাড়া চাকরিচ্যুত করার জন্য যা যা করা দরকার তাই করা হবে।
বুধবার পটুয়াখালী জেলা প্রশাসকের দরবার হলে আচরণ-বিধি ও অন্যান্য বিষয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
তিনি আরও বলেন, এখন ছবি যুক্ত ভোটার তালিকা রয়েছে। ছবি মিলিয়ে ভোটারদের ভোট কেন্দ্রে প্রবেশ করতে হবে। একজন ব্যক্তিও যেন না বলে, আমার ভোট আগেই দেওয়া হয়েছে।
এ সময় দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, কেন্দ্রে কেন্দ্রে দায়িত্ব ভাগ করে নিবেন। কোথাও যেন জাল ভোট না দেওয়া হয়।
নির্বাচন কমিশনার আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ করতে বয়স্ক কমিশনাররা শুধু জীবনটা দেয়া ছাড়া সকল কিছু করছেন। দেশের বিভিন্ন প্রান্তে ছুটে চলছেন। সকলের সহযোগিতায় পৃথিবীর কাছে, নিজের বিবেকের কাছে যেন প্রমাণ করতে পারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ভবিষ্যতের জন্য অনুকরণীয়, অনুসরণীয় পাথেয় হয়ে থাকে বলেন আহসান হাবিব খান।
জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ নূর কুতুবুল আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগের অতিরিক্ত ডিআইজ মো. শহিদুল্লাহ্, পটুয়াখালী পুলিশ সুপার সাইদুল ইসলাম, জেলা নির্বাচন অফিসার খান আবি শাহানুর খান।
এছাড়াও পটুয়াখালী ও বরগুনা জেলার রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাগণ, প্রতিদ্ব›দ্বী প্রার্থীগণ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments