জেলা ছাত্রলীগের হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ

1

স্টার্ফ রিপোর্টার ঃ মানবতা বিরোধী অপরাধে মৃত্যুদন্ডের রায় পুনবিবেচনায় জামায়াত আমির মতিউর রহমান নিজামীর ফাঁসির আদেশ বহাল রাখার প্রতিবাদে সারা দেশে রবিবার ২৪ ঘন্টা যে হরতাল ডেকেছে তার প্রতিবাদে হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ পটুয়াখালীতে জেলা ছাত্রলীগ।

রবিবার জেলা ছাত্রলীগের উদ্যোগে বেলা ১১টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে লঞ্চঘাট চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে হরতাল বিরোধী প্রতিবাদি বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ ছিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ রাশেদ খান, সাংগঠনিক সম্পাদক রকিবুল হাসান রকি, সরকারি কলেজ শাখার সভাপতি লুৎফর রহমান রাসেল, পলিটেকনিক কলেজ শাখার সভাপতি সাইদুর রহমান জয়,সাধারণ সম্পাদক আবির মাহমুদ নিপু, সদর থানা ছাত্রলীগের সভাপতি আবু সালেহ মোঃ রুবেল,জেলা ছাত্রলীগের উপ-তথ্যও গবেষনা সম্পাদক হৃদয় আশিষ প্রমুখ। হরতাল বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশে জেলা ছাত্রলীগ, সরকারি কলেজ শাখা, পলিটেকনিক শাখার প্রায় ৩ শতাধিক  ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জামায়াতের ডাকা হরতালের কোন প্রভাব পরেনি পটুয়াখালীতে । অফিস আদালত, স্কুল কলেজ, ব্যাংক, দোকান, ব্যবসা প্রতিষ্ঠান খোলাছিল। রিক্সা-গাড়ীসহ সকল যানবাহন চলাচল করেছে। হরতালের পক্ষে কোনধরনের মিছিল ও পিকেটিং হয় নাই।