জেলা প্রশাসন ও সততা সংঘের দূর্নীতি বিরোধী  শপথ বাক্যপাঠ ও মানববন্ধন

8

 

স্টাফ রিপোর্টারঃ “সবাই মিলে গড়ব দেশ ,দুর্নীতিমুক্ত বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে  পটুয়াখালী সততা সংঘের দূর্নীতি বিরোধী শপথ বাক্যপাঠ ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

শুক্রবার পটুয়াখালী জুবিলী সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে  দুর্নীতি দমন কমিশন,পটুয়াখালী সমন্নিত জেলা কার্যালয়ের উদ্যেগে, জেলা প্রশাসন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় এক শপথ বাক্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই উপস্থিত অতিথি বৃন্দ, শিক্ষক মন্ডলী ,ছাত্র-ছাত্রী ও সততা সংঘের সদস্যদের শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের সভাপতি জেলা প্রশাসক এ,কে এম শামিমুল হক ছিদ্দিকী । তিনি বলেন ,দুর্নীতি মুক্ত দেশ গড়তে সকলকে এগিয়ে আসতে হবে। আসুন আমরা  সকলে মিলে দেশকে ভালবাসি এবং দুর্নীতিকে প্রতিরোধ করি। সবাই মিলে বলি রুখবো  দুর্নীতি গড়ব দেশ হবে সোনার বাংলাদেশ । আজ দেশব্যাপি দুর্নীতি প্রতিরোধে মানব বনন্ধন ও শপথ অনুষ্ঠান আয়োজনের জন্য দুর্নীতি দমন কমিশনকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব খান মোশারফ হোসেন বলেন ,বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে প্রথমে দেশ থেকে দুর্নীতি রুখতে হবে। আজকের প্রজন্ম আগামী দিনের ভবিষ্যত আজ যারা ছাত্র আগামীদিন তারা দেশ পরিচালনা করবে । এরাই আগামী দিনে দেশ পরিচালনার দায়িত্ব নিবে। তাই এই সকল কমল মতিদের মধ্যে দুর্নীতির কুফল সম্পর্কে জানাতে হবে । সবাই যদি দুর্নীতির বিরুদ্ধে রুখে দাড়ায় দেশ থেকে আস্তে আস্তে দুর্নীতি দুর হবে। দেশ উন্নয়নের পথে এগিয়ে যাবে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন পুরন হবে।

পরে জুবিলী উচ্চ বিদ্যালয় থেকে ৫ সহ¯্রাধিক ছাত্র-শিক্ষক সমন্নয় একটি বর্ণাঢ্য র‌্যালি সহকারে  শেখ রাসেল শিশুপার্ক থেকে কলাতলা বাজার পর্যন্ত রাস্তার দু-পাশে মানববন্ধন কর্মসূচী পালিত হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এ,কে এম শামিমুল হক ছিদ্দিকী ,জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব খান মোশারফ হোসেন , পুলিশ সুপার সৈয়দ মোসফিকুর রহমান ,  দুর্নীতি দমন কমিশন,পটুয়াখালী সমন্নিত জেলা কার্যালয়ের উপপরিচালক  কে ,এম, মিছবাহ উদ্দিন ,জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর মোঃ আবদুস সালাম ও সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন ।

শপথ বাক্য ও মানববন্ধন অনুষ্ঠানে অংশনেয় জেলা প্রশাসন ,পুলিশ প্রশাসন , দুর্নীতি দমন কমিশন, রাজনিতীবিদ, ও পৌর শহরের ১১ টি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এবং ৬ষ্ট থেকে ১০ ম শ্রেনী পর্যন্ত সকল ছাত্র-ছাত্রীরা।