জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল 

6

স্টাফ রিপোর্টারঃ জেল হত্যা দিবস উপলক্ষে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের উদ্দ্যেগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার সময় জেলা আওয়ামী লীগ কার্যলয়ে পবিত্র কোরআন তিলোয়া এবং গীতা পাঠের মাধ্যমে এ কর্মসূচি অনুষ্ঠিত হয় ।

জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক ধর্ম প্রতিমন্ত্রী এ্যাড. মো ঃ শাজাহান মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম-সাধারন সম্পাদক আলহাজ্ব কাজী আলমগীর হোসেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক খান মোশারফ হোসেন,যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ আব্দুল মান্নান ,শ্রম বিষয় সম্পাদক গাজী হাফিজুর রহমার সবির,উপ-প্রচার ও প্রকাশণা সম্পাদক এ্যাডভোকেট উজ্জল কুমার বসু,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল কালাম মুধা ,সাধারন সম্পাদক মোঃ শাজাহান ভুইয়া,শহর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট মোঃ তারিকুজ্জমান মনি,জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃশাহিন মিয়া,সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান মনির ,জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ রাশেদ খান প্রমূখ ।

বক্তব্য কালে বক্তরা বলেন , জাতীয় চার নেতা হত্যার পেছনে যারা জড়িত তাদের দেশে এবং দেশের বাইরে থেকে ফিরিয়ে এনে দ্রুত তাদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানাই।