ট্রাক চাপায় বাপ,মেয়ে নিহত

4

স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের উত্তর ধরান্দি এলাকায় মালবাহী মিনি ট্রাকের চাপায় পিতা মোঃ কামাল হোসেন হাওলাদার (৩০) ও তার তিন বছরের শিশু কন্যা কেয়ামনির মৃত্যু হয়েছে। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পেরন করেছেন। শনিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত কামাল হোসেনের ফুফাতো ভাই রিয়াজ উদ্দিন জানান, শনিবার সকালে উত্তর ধরান্দির বাসিন্দা সেকান্দার হাওলাদারের ছেলে কামাল হোসেন ও তার তিন বছরের শিশু কন্যা কেয়ামিনকে নিয়ে ব্যাটারি চালিত একটি অটোরিকসা যোগে পার্শ্ববর্তী একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল। তাদের বাহনটি উত্তর ধরান্দির লঞ্চঘাট এলাকা অতিক্রম কালে উল্টো দিকে থেকে আসা প্রান গ্রুপের একটি মিনি ট্রাক (ঢাকা মেট্রো-উ-১৪-১৮২৩) অটো রিকসাটিকে চাপা দেয়।

এসময় ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই শিশু কেয়ামনি মৃত্যুর কোলে ঢলে পরেন। মারাত্মক ভাবে আহত হয় কেয়ামনির পিতা কামাল হোসেন। তাৎক্ষনিক ভাবে  স্থানীয়রা তাকে বরিশাল নিয়ে যায়। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের গেটে পৌছাতেই মারা যায় কামাল হোসেন। পরে তাকে পটুয়াখালীতে নিয়ে আসা হয়। এদিকে ঘাতক মিনি ট্রাক ও চালক,হেলপারকে আটক করে স্থানীয়রা পুলিশের কাছে সোর্পদ করেছেন।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনর্চাজ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, শনিবার সড়ক দূর্ঘটনায় বাপ-মেয়ে মারা গেছে। পুলিশ তাদের মৃত দেহ উদ্ধার করে মর্গে প্রেরন করেছে এবং ট্রাকসহ চালক-হেলপারকে আটক করা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে।