ডিডাব্লিউ এফ কমিউনিটি প্যারামেডিক ইনস্টিটিউট ও জহির মেহেরুন নাসিং ইনস্টিটিউট এর কার্যপরিষদের সহ-সভাপতি জাহানারা হারুনের অকাল মৃত্যুতে শোক সভা ও দোয়া মোনাজাত

0

ডেক্স রির্পোট ঃ পটুয়াখালী ডিডাব্লিউ এফ কমিউনিটি প্যারামেডিক ইনস্টিটিউট ও জহির মেহেরুন নাসিং ইনস্টিটিউট এর কার্য পরিষদের সহ-সভাপতি জাহানারা হারুনের অকাল মৃত্যুতে শোকসভা ও দোয়া মোনাজাত গতকাল শনিবার সকাল ১০টায় ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

ডিডাব্লিউ এফ কমিউনিটি প্যারামেডিক ইনস্টিটিউট ও জহির মেহেরুন নাসিং ইনস্টিটিউট এর অধ্যক্ষ মোঃ জাহিরুল ইসলামের সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান এ্যাড. মোঃ সাহাবুদ্দিন আহমেদ।এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের উপাধ্যক্ষ পিযুষ কান্তি হরি, সহ-সভাপতি পৌর কাউন্সিলর মোঃ দেলোয়ার আকন, মুক্তিযোদ্ধা মানস কান্তি দত্ত প্রমুখ।পরে এক দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন প্রতিষ্ঠানের আরবী বিভাগের শিক্ষক আঃ লতিফ। শোকসভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে মরহুমার স্বামী সৈয়দ হারুন অর রশিদ,মরহুমার নাতনীসহ প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, কার্যকরী পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।