ডে-নাইট বেগম জাহানারা-মান্নান ক্রিকেট টুর্নামেন্ট’র ফাইনাল খেলায় বিস্মিল্লাহ ফাস্ট ফুড চ্যাম্পিয়ন

9

 

স্টাফ রিপোর্টারঃ “মাদকমুক্ত জীবন সুস্থ্য জীবন, এসো খেলা করি সুস্থ্য জীবন গড়ি” এই শ্লোগানে বেগম জাহানারা-মান্নান ক্রিকেট টুর্ণামেন্ট-২০১৭ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৮টায় জাহানারা মেডিকেল ও বি এন্ড এস ব্রিকস্্ এর সৌজন্যে, আলহাজ¦ বায়জীদ কুতুবুদ্দিন মুজাহিদ এর সার্বিক সহযোগিতায় ও রাহাত, ঝুননুন, মিলু, সিহাব, মুরাদ, আলামিন, সাইদ ও সুমন এর আয়োজনে ডিসি বাংলো পার্কে  ফাইনাল খেলায় সাবেক ক্রিয়াবিদ মাকসুদ আহমেদ বায়জীদ পান্না এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ¦ আব্দুল বারেক হাওলাদার। উক্ত ফাইনাল খেলায় ্বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রিয়াবীদ হাফেজ মৃধা, মহিবুর রহমান, খলিলুর রহমান।  এ্যাড. ফরিদ হোসেন এর সঞ্চালনায় আরোও উপস্থিত ছিলেন ব্যবসায়ী মাসুম, সাংবাদিক মোঃ আতিকুল আলম সোহেল, মোঃ শফিকুল ইসলাম সুমন ও কামরুজ্জামান হেলাল, ক্রিয়াবীদ হুমায়ন কবির সোহাগ, মনির হোসেন।

উল্লেখ্য, গত ৭ ফেব্রুয়ারী বেগম জাহানারা-মান্নান ক্রিকেট টুর্ণামেন্টে দশটি দল অংশগ্রহণ করে- পার্ক টাইটানস, সিক্স ওয়ারিয়রস, পটুয়াখালী বুলস, কালিকাপুর কিংস, সিক্স ষ্টার, সিক্স টাইগারস, নাইট রাইডারস, সুপার সিক্স ও বিসমিল্লাহ ফাস্ট ফুড।

দশটি দলের মধ্যে ফাইনাল খেলায় অংশগ্রহণ করে পার্ক টাইটানস রানারস আপ ও বিসমিল্লাহ ফাস্ট ফুড চ্যাম্পিয়ান হয়। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ মুসা ও ম্যান অব দ্যা টুর্ণামেন্ট হাসান। টুর্নামেন্টে আম্পিয়ারের দায়িত্ব পালন করেন তারেক ও সাবিক।