ঢাকাস্থ পটুয়াখালী জেলা ছাত্র সমিতির নতুন কমিটি গঠন

3

 

 

ঢাকাস্থ পটুয়াখালী জেলা ছাত্র সমিতির ২০১৬-১৭  সেশনের নতুন ৪র্থ কার্যনির্বাহীর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে । শুক্রবার বিকেলে রমনা পার্কে সংগঠনের সাধারণ সভায় ৫১ সদস্য বিশিষ্ট এ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি এবং প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আব্দুল্লাহ আল আবিদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটিতে সিনিয়ার সহ-সভাপতি নির্বাচিত হয় তরিকুল ইসলাম (শাওন) (ঢাবি), দপ্তর সম্পাদক সোহরাওয়ার্দী কলেজে বাহাউদ্দিন ও প্রচার সম্পাদক শহিদুল ইসলাম (ঢাবি)। আগামী ‘দু বছরের জন্য এ কমিটি অনুমোদন করে ‘পটুয়াখালী জেলা সমিতি’। এর আগে নির্বাচন কমিশনার মুহাম্মাদ ফয়সাল মাহমুদের সুপারিসে কমিটি লিখিত অনুমোদন করে জেলা সমিতির সভাপতি মেজর (অব:) ইকবাল হোসাইন, সাধারণ সম্পাদক মো: ইকবাল মাহমুদ । সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শাহ মাহমুদুর রহমানসহ সাবেক নেতৃবৃন্দ । এছাড়া এতে প্রত্যেক উপজেলা ভিত্তিক একজন করে সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়। সহ-সভাপতি যথাক্রমে, মাহমুদুল হাসান(জবি), সিরাজুল ইসলাম (জবি), আল মামুন শান্ত(ব.ল কলেজ), আতিকুর রহমান(ঢাবি), মহিউদ্দিন সরকার (ইস.বি), আবিদুল হাসান তোয়েল(ঢাকা কলেজ), আমিনুল ইসলাম(ঢাবি), রায়হান উদ্দিন(ইউডা)।

যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে, কামরুল হাসান ইমন(ঢাবি), নেসার উদ্দিন(তিতু), মৃনাল চন্দ্র সুজন(আই,ই, বি), সাকিব হোসেন (তিতু), মাইন উদ্দিন (কবি নজরুল), সজিব হোসেন (স্টামফোর্ড), মশিউর রহমান বাইজিদ (তেজগা. ক.) । সাংগঠনিক সম্পাদক যথাক্রমে, হাসানুজ্জামান হিরা(তিতু), গিয়াস উদ্দিন(ঢাবি), নিয়াজ মাহমুদ(ঢা,আ), তরিকুল ইসলাম(ঢাবি), আবুল হোসেন(জবি), আবির রায়হান(ঢাবি), ফিরোজ আলম(ঢাবি) ও ফরিদ উদ্দিন(সোহরা)।  অর্থ সম্পাদক শামিম হোসেন (তোলারাম), শিক্ষা বিষয়ক সম্পাদক আতিকুর রহমান (ঢা.মে.ক.), ছাত্রী বিষয়ক সম্পাদক আঞ্জুমান মেরী (বদরুন্নেসা), প্রকাশনা সম্পাদক হাসান হোসেন হাওলাদার (মিরপুর.বি.), ক্রীড়া বিষয়ক সস্পাদক আসাদুল ইসলাম তুহিন (ঢা.ক), তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম (বুটেক্স), পরিবেশ বিষয়ক সম্পাদক সাব্বির হোসেন (ঢাবি), বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাকিব হোসেন (আই,ইউ.বি), সমাজ কল্যাণ সম্পাদক ইমাম হোসেন (কবি. নজরুল), ত্রাণ ও দূর্যোক সম্পাদক মাহাবুবুর রহমান  (সোহরা), সহ দপ্তর সম্পাদক হারুন অর রশিদ (ঢাবি), সহ অর্থ সম্পাদক আব্দুন নুর (ঢাবি), সহ প্রচার সম্পাদক তানভীর হোসেন (ঢাবি), সহ শিক্ষা বিষয়ক সম্পাদক আল আমিন (ঢা. আর্মড.মে.ক.), সহ প্রকাশনা বিষয়ক সম্পাদক সজিব হোসেন (ঢাবি), সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক মেহেদী হাসান (ঢাবি), সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মুনিম হোসেন (বুটেক্স), সহ পরিবেশ বিষয়ক সম্পাদক শামীম হোসেন (ঢাবি), সহ সমাজ কল্যাণ সম্পাদক উজ্জল (ঢাবি), সহ ত্রাণ ও দূর্যোক সম্পাদক মনির হোসেন (ঢা.ক)। কার্যকরী সদস্য তানভীর আহমেদ (ঢা.ক)  ইমন (ঢাবি) ও মাসুম বিল্লাহ (কবি নজরুল)।