তফসিল ঘোষনার ৪৮ ঘন্টা পরও দৃশ্যমান ক্ষমতাসীন দলের সম্ভাব্য প্রার্থীদের রঙীন ফেষ্টুন!

1

05

 

কলাপাড়া প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়া ও কুয়াকাটা পৌরসভার আসন্ন নির্বাচনে অংশগ্রহন ইচ্ছুক ক্ষমতাসীন দলের কতিপয় সম্ভাব্য মেয়র সহ কাউন্সিলর প্রার্থীদের বিরুদ্ধে তফসিল ঘোষনার ৪৮ ঘন্টা পরও নিজ নিজ প্রচারনার রঙীন ফেষ্টুন ও ব্যানার না নামিয়ে নির্বাচন কমিশনের নির্দেশনা অমান্য করছেন বলে অভিযোগ উঠেছে। এসকল সম্ভাব্য প্রার্থীরা ক্ষমতাসীন দল ও এর অংগ সংগঠনের নেতা-কর্মী হওয়ায় এদের বিরুদ্ধে নির্বাচন কমিশন আইনের  প্রয়োগ নিয়ে শংকা প্রকাশ করেছেন স্থানীয়রা।

 

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৪-১১-২০১৫ ইং তারিখ নির্বাচন কমিশন দেশের ২৩৪টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষনা করে। এসময় প্রধান নির্বাচন কমিশনার সম্ভাব্য প্রার্থীদের তফসিল ঘোষনার ৪৮ ঘন্টার মধ্যে তাদের নিজ নিজ প্রচারনার রঙীন ফেষ্টুন ও ব্যানার নামিয়ে ফেলার আহবান জানান। কিন্তু তফসিল ঘোষনার ৪৮ ঘন্টা পর ও কলাপাড়া পৌর এলাকায় কলাপাড়া পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: ফিরোজ সিকদার ও কুয়াকাটা পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী পৌর যুবলীগ সভাপতি মো: সাগর মোল্লা সহ ক্ষমতাসীন দলের কতিপয় কাউন্সিলর প্রার্থীদের রঙীন ব্যানার-ফেষ্টুন নামানো হয়নি।

 

এ বিষয়ে কলাপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা এবিএম সিদ্দিকুর রহমান জানান, আগামীকাল থেকে আমরা এ্যাকশনে যাবো। নির্বাচন কমিশন ঘোষিত নির্দেশনা অনুসারে এসকল অভিযুক্ত প্রার্থীদের বিরুদ্ধে নির্বাচন কমিশন আইনের যথাযথ বিধি প্রয়োগ করা হবে বলে জানান তিনি।