তালতলীতে চেয়ারম্যানকে গুলি, আহত ১জন

0

আমতলী প্রতিনিধি ঃ বরগুনা জেলার তালতলী উপজেলায়  গতকাল সোমবার দুপুরে শারিখখালী ইউপি চেয়ারম্যান জাকির হোসেন বাবুলকে লক্ষ্য করে দুবৃত্তরা গুলি ছোড়ে। দুবৃত্তদের ছোড়া গুলি লক্ষ্য ভ্রষ্ট হলে  চেয়ারম্যানকে বহন কারী মটর সাইকেল চালক রুহুল আমিন সিকদার (৩৫) হাতে গুলি লেগে আহত হন। তাকে আমতলী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

জাকির হোসেন বাবুল জানান, সোমবার দুপুর ২ টার দিকে তালতলী থেকে একটি ভাড়ায় চালিত মটর সাইকেল যোগে কলারং গ্রামের আবু বক্কর হাওলাদার বাড়িতে একটি সুন্নতে খাতনা অনুষ্ঠানের দাওয়াতে যাচ্ছিলাম। এসময় কচুপাত্রা ব্রীজের দক্ষিণ পাড়ে আসা মাত্র পূর্ব থেকে একটি মটর সাইলে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা আমাকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি ছুড়ে। গুলি লক্ষ্য ভ্রষ্ট হলে  চালক মো: রুহুল আমিনের হাতে লাগলে  সে আহত হন। গুলি ছোড়ার পরপরই দুবৃত্তরা একটি নম্বর বিহীন মটর সাইকেল যোগে পালিয়ে যায়। স্থানীয়রা  তাদের ধাওয়া করে ধরতে পারেনি। জাকির হোসেন বাবুল আরো জানান, ১০ থেকে ১২ হাত দুর থেকে পিস্তলের সাহায্যে গুলি ছুড়ে। স্থানীয় মুদি ও মনোহরী ব্যবসায়ী মো: সিদ্দিকুর রহমান হাওলাদার জানান, গুলির শব্দ পেয়ে দোকান থেকে বের আমরা লোক জন নিয়ে দুর্বৃত্তদের ধাওয়া করি কিন্তু তাদের ধরতে পারিনি। আহত রুহুল আনিকে আমতলী হাসপাতালে চিকিসা দেওয়া হয়েছে।

আমতলী হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা: তাপস চন্দ্র মন্ডল জানান, রুহুল আমিনের ডান হাতের কনুইর নীচে গুলির দাগ রয়েছে। এক্সরে করা হয়েছে। মাংসের ভিতরে কোন গুলি থাকার আলামত পাওয়া যায়নি।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আখতার জানান, গুলির খবর পেয়ে আমি নিজেই ঘটনা স্থলে উপস্থিত হয়ে তদন্ত করছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তিনি আর জানান অপরাধীদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।