তালতলীতে পঞ্চম শ্রেনীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু

1

আমতলী প্রতিনিধিঃ বরগুনার তালতলী উপজেলার পচাঁকোড়ালিয়া বাজারের মালয়েশিয়া প্রবাসী মো.সেফাজ উদ্দিন খানের পঞ্চম শ্রেনীতে পড়–য়া শিশু কন্যা সুমাইয়ার রবিবার সকালে রহস্যজনক মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা  গেছে, উপজেলার পচাঁকোড়ালিয়া বাজারের মালায়েশিয়া প্রবাসী মো. সেফাজ উদ্দিন খানের মেয়ে চরকগাছিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্রী সুমাইয়া ঘটনার দিন সকালে ওই বাজারের জামে মসজিদে আরবী পড়া শেষে বাড়ী আসে। সকাল সাড়ে নয়টার দিকে মেয়ের মা রাশিদা বেগম ঘর থেকে মেয়েকে কোলে তুলে পার্শ্ববর্তী তোফাজ্জেল মৃধা ও কবির খানের কাছে নিয়ে যায় এবং বলে ঘরের খাট থেকে পড়ে অজ্ঞান হয়ে পরেছে। তাৎক্ষনিক আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাপস চন্দ্র মন্ডল শিশু কন্যার মৃত্যু ঘোষনা করেন।

আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী চিকিৎসক ডা.গৌরাঙ্গ হাজরা জানান, শিশুর গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এদিকে শিশুর মৃত্যু রহস্য নিয়ে এলাকায় ধুম্রজাল সৃষ্টি হয়েছে। মেয়ের চাচা শুক্কুর আলী খান ও জসিম উদ্দিন টিপু দাবী করেন শিশু সুমাইয়াকে ওর মা রাশিদা বেগম পরিকল্পিতভাবে হত্যা করেছে। তারা আরও জানান, হত্যাকান্ডকে ধামাচাপা দেয়ার জন্য গলায় ফাঁস নাটক সাজিয়েছে।

তালতলী থানার উপ-পরিদর্শক মো. মনিরুল ইসলাম জানান, ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্ত করেছি। ময়না তদন্ত ছাড়া সঠিকভাবে বলা যাবে না হত্যা না আত্মহত্যা।