দশমিনায় বি এনপির দু,গ্রুপের বিজয় র‌্যালী এক গ্রুপের পুলিশি বাধায় পন্ড

0

 

দশমিনা প্রতিনিধি : পটুয়াখালীর দশমিনা উপজেলায় বিজয় দিবস উপলক্ষে বি এন পির দু,গ্রুপের পৃথক ভাবে বিজয় র‌্যালী ও পথ সভা অনুষ্ঠিত হয় । এক গ্রুপের র‌্যালী পুলিশি বাধায় পন্ড হয়ে যায় ।

জানা যায়,উপজেলার বি এন পির সদ্য নির্বাচিত কমিটির সভাপতি আব্দুল আলীম তালুকদার ও সাধারন সম্পাদক প্রভাষক আমিনুল  হকের নেতৃতে বের হওয়া বিজয় র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে হাসপাতাল সড়কে দলীয় কার্যলয়ের সামনে পথ সভা অনুষ্ঠিত হয় র‌্যালী শেষে বক্তব্য রাখেন আব্দুল আলীম তালুকদার ,প্রভাষক আমিনুল হক,আব্দুল মোমেন তালুকদার ,মশিউর রহমান ও শাওন প্রমুখ।অপর দিকে ছাএ দলের আহবায়ক ইকবাল বশিরের নেতৃত্বে বের হওয়া র‌্যালী উপজেলা সদর বাজার হয়ে মোল্লাপট্রি আসলে পুলিশি র‌্যালীতে বাধা দিলে পন্ড হয়ে যায় ছাত্র দলের র‌্যালী।পরে এস খান কমপ্লেক্রে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন  উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক  সৈয়দ মাহফুজুর রহমান ও সাবেক সাংগঠনিক সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান ফখরুজ্জামান বাদল, ইকবাল বশির ও খালেদ হোসেন জুবরাজ প্রমুখ।

 

 

দশমিনায় বিভিন্ন কর্মসূচির মধ্যে বিজয় দিবস পালন।

 

দশমিনা প্রতিনিধি ঃ পটুয়াখালীর দশমিনা উপজেলা প্রশাসনের উদ্ধোগে বিভিন্ন কর্মসূচিরা মধ্যেদিয়ে বিজয় দিবস পালন করা হয়েছে। সকালে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে কর্মসূচির শুরু হয়। এছারা মুক্তিযোদ্ধা সম্বর্ধনা ও পৃতি ফুটবল খেলার আয়োজন করা হয়। এছারা বিভিন্ন বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা দর্শনীয় ডিস্পেø প্রদর্শন করেন। বিজয়ীদের মাঝে পুর¯কার বিতরন করা হয়।

 

সকল যুদ্ধাপরাধীদের বিচারের দাবীতে ১৫ কিলোমিটার র‌্যালি

 

দশমিনা প্রতিনিধি॥

বঙ্গবন্ধু নাগরিক সংহতি পরিষদের উদ্দ্যোগে গতকাল বুধবার ১৫ কিলোমিটার র‌্যালি করেছে। র‌্যালিটি বাউফল উপজেলার কালাইয়া বন্দর থেকে দশমিনা বাস স্টান্ড এলাকায় শেষ হয়। র‌্যালি শেষে পথ সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক এম,এ জাফর মোল্লা, যুগ্ম সাধারন সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ॥ বক্তারা বিজয়ের মাসে সকল যুদ্ধাপরাধীদের বিচারের আওতায় আনার দাবী জানান॥