দশমিনায় ব্রীজ ধ্বষে শিশু নিখোঁজ

8

মামুন তানভীর দশমিনা প্রতিনিধি ঃ পটুয়াখালীর দশমিনা উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নে জমিন মৃধা খালে ওপারে একটি আয়রন ব্রীজ  বালুবাহী কার্গোর ধাক্কায় ধ্বষে পরেছে।  এ সময় এক শিশু নিখোঁজ হওয়া ঘটনা ঘটেছে। এ ঘটনায় জসিম খাঁ (৩০) ও মাসুম (২০) নামে দুই ব্যক্তিকে দশমিনা থানা পুলিশ আটক করেছেন।  বুধবার দুপুর ১টায় দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার গলাচিপা উপজেলা থেকে এলিন নামের একটি বালুবাহী কার্গো দশমিনা উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নের সুতাবাড়িয়া নদীর ওপর জাফরাবাদ জমিনমৃধা ব্রীজ অতিক্রম করে। এসময় বালু বাহী কার্গোও সাথে ব্রীজের মাঝাংশের সাথে ধাক্কা লেগে ওই অংশ খালে ধ্বষে পরে যায়। এসময় ব্রিজে আরোহী ৩ শিশু নদীতে পড়ে যায়। তুষার (১১) ও জাহিদুল (৮) সাতাঁর কেটে তীরে উঠতে পারলেও মোঃ রেফাতুলের মেয়ে মোসাঃ নুসরাত (৫) কে খুজে পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, এ ঘটনায় আরো হতাহতের ঘটনা অথবা নিখোজ রয়েছে কিনা তা তাৎক্ষনিক ভাবে নিশ্চিত হওয়া যায়নি। এদিকে স্থানীয়রা অভিযোগ করে বলেন, ২০১৫ সালে  ঠিকাদার সৈয়দ আব্দুল হানিফ ও বেল্লাল ব্রীজটি রড বিহীন যেন তেন ভাবে নির্মান করেন। দশমিনা থানার অফিসার ইনর্চাজ মোঃ মনিরুল ইসলাম জানান, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম, প্রাথমিক ভাকে একটি শিশু নিখোঁজের ঘটনা শোনা গেছে।