দশমিনায় শিক্ষক লাঞ্ছিতের ঘটনায় ছাত্রদের মিছিল-সড়ক অবরোধ

1

 

রিপন কর্মকার, দশমিনা : দশমিনার রনগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের শরীরচর্চা শিক্ষক মোঃ শহিদুল ইসলামের ওপর হামলার ঘটনায় আউলিয়াপুর বিদ্যালয় ও কলেজের ছাত্র ছাত্রীরা বিক্ষোভ মিছিল ও গলাচিপা দশমিনা সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রেনে আনে।

স্থানীয় বিভিন্ন সূত্র জানায়, বুধবার বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র নাইম রহমান পিটি করার সময় অন্য ছাত্রদের সাথে ঝগড়া বাধালে শরীরচর্চা শিক্ষক শহিদুল ইসলাম তাকে পিটি থেকে বের করে দেন। এতে নাইমের বাবা মোহন মিয়া পাঁচ শতাধিক ছাত্র ছাত্রীর সামনেই শিক্ষক শহিদুলকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। ঘটনার বিচার দাবীতে তাৎক্ষনিক ওই শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা বিক্ষোভ মিছিল ও দশমিনা গলাচিপা প্রধান সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে দশমিনা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সহিদ জানান, এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। দশমিনা থানার এস আই রুহুল আমীন জানান পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে ছাত্র ছাত্রীদের যার যার বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে। উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি কাজী আনোয়ার হোসেন ও সাধারন সম্পাদক হেলাল উদ্দিন শিক্ষক নির্যাতননের বিচার দাবী করেছেন।