দশমিনায় সড়ক দূর্ঘটনা, আহত ২২

2

Pic-2

 

রিপন কর্মকার, দশমিনা : শনিবার সকালে  পটুয়াখালী-দশমিনা সড়কে যাত্রীবাহী একটি বাস দশমিনা থেকে পটুয়াখালী যাওয়ার পথে বড়গোপালদী নামক স্থানে নিয়ন্ত্রন  হারিয়ে দূর্ঘটনার শিকার হয়েছে।   বাসটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে গেলে কমপক্ষে২২ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় ৭ জনকে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বিভিন্ন সূত্র জানায়, উপজেলার নলখোলা বাস স্ট্যান্ড থেকে শনিবার সকালে জুয়েল পরিবহন (ঢাকা মেট্রো-চ-৭১৭৩) নামের বাসটি ২৮ জন যাত্রী নিয়ে পটুয়াখালীর লোহালিয়া বাসস্ট্যান্ডে যাবার পথে বড়গোপালদী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পাড়ে যায়।

স্থানীয়  প্রত্যক্ষ্যদর্শী মাহফুজ পঞ্চায়েত, হেলাল ভূঁইয়া ও রাকিব জানান, হেলপার মওদুদ বাসটি চালানোর সময় মোবাইল ফোনে ভিডিও গান দেখায় বাসটি দূর্ঘটনার কবলে পড়ে । দূর্ঘটনায় আহত আসাদুল (১২), মমতাজ (৪০), আবু বক্কর (২), শাকিল (২১), পারভিন (৩৫), সালেহা (৩০), সাইদুলকে (২৮) স্থানীয়রা উদ্ধার করে দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

বাস মালিক পার্শ্ববতী বাউফল উপজেলার রাজ্জাক হাওলাদার জানায়, গাড়ির ড্রাইভার মিজানের স্বাস্থ্য খারাপ থাকায় তিনি ছুটিতে ছিলেন।

দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহাবুদ্দিন জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এখন পর্যন্ত কোন যাত্রী কোন অভিযোগ করেননি। তবে বাসটি উদ্ধার করে আদালতে সোপার্দ করা হয়েছে।