দায়িত্বে¡ অবহেলা ও অনিয়মের অভিযোগ দশমিনা পল্লী বিদ্যুতের কর্মকর্তাসহ দু’জনকে বদলী

2

রিপন কর্মকার, দশমিনা : পটুয়াখালীর দশমিনা উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির অভিযোগ কেন্দ্রের ইনচার্জ শান্ত ব্যানর্জী ও লাইনম্যান শ্যামলকে দায়িত্ব অবহেলা ও অনিয়মের অভিযোগে অন্যত্র বদলী করা হয়েছে।

সূত্র জানায়, অভিযোগ কেন্দ্রের ইনচার্জ শান্ত কর্তৃক গ্রাহকদের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার জেনারেল ম্যানেজার বরাবরে ডাকযোগে অভিযোগ প্রেরণ করেন গ্রাহকরা। এ দিকে ইনচার্জ শান্ত কর্তৃক কর্তৃপক্ষের কাছে লাইনম্যান শ্যামলের বিরুদ্ধে দায়িত্ব অবহেলার অভিযোগ করে। ওই দুই অভিযোগের প্রেক্ষিতে জেনারেল ম্যানেজার আবু বক্কর সিদ্দিক তদন্ত করে সত্যতা পেয়ে রবিবার ইনচার্জ শান্ত ব্যানার্জীকে বরগুনা জেলায় ও লাইনম্যান (অনিয়মিত) শ্যামলকে মহীপুর হাজীগঞ্জে বদলীর নির্দেশ দেয়। ওই বদলীর নির্দেশ পেয়ে সোমবার লাইনম্যান শ্যামল মহীপুর হাজীগঞ্জের উদ্দেশ্যে দশমিনা ছাড়েন। ইনচার্জ শান্ত ব্যানার্জী আগামী ২০ জানুয়ারি বরগুনা যোগদান করবেন বলে সংশ্লিষ্ট অফিস সূত্রে জানা যায়।

এ ব্যাপারে দশমিনা পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক মোঃ শফিকুল ইসলাম মোল্লা বলেন, পল্লী বিদ্যুৎ অফিসে দায়িত্বরতদের মধ্যে কেউ অনিয়ম করে পার পায় না। উপজেলার সকল গ্রাহককে বিদ্যুৎ সংশ্লিষ্ট কোন কাজের জন্য কারো সাথে অবৈধ লেনদেন না করাতে অনুরোধ করেন ।