দুই তরুনের জমজমাট প্রচারনা

5

কে এম সোহেল,আমতলী প্রতিনিধিঃ বরগুনা জেলা পরিষদ নির্বাচনে সাধারন ওয়ার্ড নং ৯ হলদিয়া, আড়পাঙ্গাশিয়া ও পচাঁকোড়ালিয়া ওয়ার্ডে তরুন আইনজীবি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট এম এ কাদের  মিয়ার পুত্র  এ্যাডঃ আরিফ – উল- হাসান “তালা”প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন।

তার “ তালা ”প্রতীকের পোষ্টার ব্যানারে ইউনিয়ন তিনটির গুরুত্বপূর্ন স্থান ও ভোটারদের বাড়ী  ছেয়ে গেছে। সম্প্রতি এ্যাডঃ আরিফ উল হাসান আরিফের প্রচারনায়  আরপাঙ্গাশিয়া ও পচাঁকোালিয়া ইউনিয়নে উঠান উঠান বৈঠকে অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান জিএম দেলওয়ার হোসেন, সাবেক পৌর মেয়র মো. নাজমুল আহসান নান্নু, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ কাদের মিয়া, ইউপি চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম মৃধা, এ্যাড. কাসেম মিয়া, এ্যাড, হরিহর,আলহাজ্ব  নুরুল ইসলাম মৃধা, আমতলী প্রেসক্লাব সাধারন সম্পাদক  আবু সাইদ খোকন ইউপি সদস্য নির্মল চন্দ্র তালুকদার  ও মো. দুলাল,  প্রমুখ বক্তব্য রাখেন ।

অপরদিকে  বরগুনা  জেলা পরিষদ ওয়ার্ড নং ৮ গুলিশাখালী , আঠারগাছিয়া  ও কুকুয়া ওয়ার্ডে  আমতলী পৌর যুবলীগের সদস্য গুলিশাখালী ইউপি চেয়ারম্যান এ্যাডঃ মো.নুরুল ইসলাম মিয়ার পুত্র তরুন যুবক মো. আমিরুল ইসলাম সুমন (টিওবওয়েল ) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন । তার “ টিওবওয়েল ”প্রতীকের পোষ্টার ব্যানারে ইউনিয়ন তিনটির গুরুত্বপূর্ন স্থান ও ভোটারদের বাড়ী  ছেয়ে গেছে।

এই দুই তরুন প্রতিদন্দ্বিতা করায় গুলিশাখালী, আঠারগাছিয়া ও কুকুয়া,  হলদিয়া, আরপাঙ্গাশিয়া , পচাঁকোড়ালিয়া ইউনিয়নে  উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে । তাদের   প্রচারণার কাছে ‘নস্যি’ হয়ে পড়েছেন তাদেও প্রতিদ্বন্দি  প্রার্থীরা ।