Tuesday, December 6, 2022
Homeটপ ফোরদুমকির শংকর মিত্র পটুয়াখালী জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

দুমকির শংকর মিত্র পটুয়াখালী জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি :

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এ জেলায় মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন দুমকির আংগারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক (আইসিটি) শংকর চন্দ্র মিত্র। ২৫ মে পটুয়াখালী জেলা প্রশাসক মহোদয়ের সভাকক্ষে অনুষ্ঠিত বাছাই কমিটি জেলার সকল উপজেলা থেকে আসা আবেদনের প্রেক্ষিতে সার্বিক বিষয় বিবেচনা করে মাধ্যমিক পর্যায়ে তাকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক মনোনীত করেছেন। 

জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ মজিবুর রহমান বলেন, এ বছর সকল ক্যাটাগরি বিবেচনা করে দুমকি উপজেলার আংগারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক (আইসিটি) শংকর চন্দ্র মিত্রকে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক মনোনীত করা হয়েছে। আমি আশা করব বিভাগীয় পর্যায়েও উত্তীর্ণ হয়ে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেনি শিক্ষক নির্বাচিত হয়ে দুমকি তথা পটুয়াখালী জেলার সুনাম অক্ষুন্ন রাখবেন। আমি প্রতিষ্ঠান প্রধানসহ তাঁর সার্বিক মঙ্গল কামনা করছি। 

শংকর চন্দ্র মিত্র বলেন, জেলায় শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হওয়ায় প্রধান শিক্ষক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, উপজেলা নির্বাহী কর্মকর্তা দুমকি, জেলা শিক্ষা অফিসার ও আমার সকল শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। এ অর্জন আমি সকল শিক্ষকদের মধ্যে উৎসর্গ করলাম এবং নিষ্ঠা ও সততার সাথে আমার দায়িত্ব ও কর্তব্য পালন করব। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments