নিজের নাম পরিবর্তন করে ‘শেখ রাসেল মার্কেট’ নামকরণ

0

কে এম সোহেল,প্রতিনিধি আমতলীঃ আমতলী উপজেলা শহরে অবস্থিত মো. দেলোয়ার হোসেন মার্কেটের নাম পরিবর্তন করে ‘শেখ রাসেল মার্কেট’ নামকরণ করেছেন বরগুনার সাবেক সাংসদ ও বর্তমানে জেলা পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন।   সোমবার আমতলী প্রেসক্লাবের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি উপস্থিত ছিলেন। এ সময়ে তিনি আমতলীর নতুন বাজার থেকে শুরু হয়ে মাদ্রাসা পর্যন্ত প্রায় এক কিলোমিটার দীর্ঘ সদর রোডের পাশে অবস্থিত মার্কেটটির নাম পরিবর্তন করে এক দিনের মধ্যে ‘শেখ রাসেল মার্কেট’ করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ প্রদান করেছেন।

আওয়ামীলীগের স্থানীয় কর্মী ও প্রকৃত ব্যবসায়ীদের মাঝে জেলা চেয়ারম্যান ওই সড়কের পাশের প্লটগুলো বরাদ্দ দিয়েছিলেন। সেখানে ব্যবসায়ীরা ঘর তুলে স্বপ্রনোদিতভাবে জেলা চেয়ারম্যানের নামে মার্কেটটির নামকরণ করেছিলেন।

এ প্রসঙ্গে জেলা চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন জানান, সদর রোডটিকে ৩০ ফুট প্রশস্থ আকার দিয়ে পৌরসভার মেয়র মতিয়ার রহমানের উদ্যোগে পৌর কর্তৃপক্ষ ‘বঙ্গবন্ধু সড়ক’ নামকরণ করেছে। সে সড়কে অবস্থিত মার্কেটটির নাম ‘শেখ রাসেল মার্কেট’ হিসেবেই যথাযথ হয়। তাই এই নতুন নামকরণ। এ সংক্রান্ত আইনী প্রক্রিয়া দ্রুত সম্পন্ন করা হবে।