নির্বাচনী সংঘাত ছড়িয়ে পড়ছে দশমিনার ২নং আলীপুর ইউনিয়নে

2

ডেক্স রির্পোট ঃ পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় গত শুক্রবার রাতে আলীপুর ইউনিয়নের নির্বাচনকে  কেন্দ্র করে আওয়ামীলীগ সমর্থিত  নৌকা মার্কা প্রার্থী ইঞ্জিনিয়ার বাদশা ফয়সাল ও স্বতন্ত্র প্রার্থী মটর সাইকেল মার্কা প্রতীকের েেমাঃ  সোহরাব  হোসেন সমর্থকদের মাঝে সংঘর্ষ হয় এতে উভয় পক্ষের  বেশ কয়েকজন  নেতাকর্মী আহত হয়।আহতরা হলেন স্বতন্ত্রপ্রার্থী সমর্থকরা হলেন  হেলাল(৩০),ইমাম হোসেন (২৮) স্বপন (২৭) হাসান (৩৫) । চিকিৎসা নিচ্ছে তাদের অভিযোগ তাদেরকে হাসপাতালে ভর্তি হতে দিচ্ছে না।অপরদিকে আওয়ামীলীগ সমর্থীত আহত কর্মীরা হলেন মামুন (২৫) জসিম (২০) খোকন প্যাদা (৪৫) কবির মাতুব্বর (৩২) জাহাঙ্গীর প্যাদা (৪৩) সলেমান(২৫) মিরাজ (১৮) দলিল উদ্দিন (৬০) এরা সবাই দশমিনা হাসপাতালে ভর্তি ।

স্বতন্ত্র প্রার্থী  মোঃ  সোহরাব  হোসেন বলেন রাতের আধারে তার সমর্থকরা উঠোন বৈঠক করে বাড়ী  ফেরার পথে তাদেরকে আক্রমন করেন এক পর্যায় তার বাড়ীতে ঢুকে ব্যাপক হামলা চালিয়ে আলমিরা,  চেয়ারটেবিল ও  গেট সহ আসবাপত্র ভাংচুর করেন ।

নৌকা মার্কা প্রার্থী ইঞ্জিনিয়ার বাদশা ফয়সাল বলেন স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা তার  নেতা কর্মীদের মাধর করেন।এখন তারা দশমিনা হাসপাতালে ভর্তি আছে।

এব্যাপারে দশমিনার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান,দু-পক্ষের মধ্যে সংর্ঘষ খরব পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। এব্যাপারে কোন পক্ষ অভিযোগ করেনি । অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।