Monday, March 4, 2024
Monday, March 4, 2024
Homeটপ ফোরপটুয়াখালীর গলাচিপায় লে. জেনারেল (অব.) আবুল হোসেন কে গণসংবর্ধনা

পটুয়াখালীর গলাচিপায় লে. জেনারেল (অব.) আবুল হোসেন কে গণসংবর্ধনা

পটুয়াখালী প্রতিনিধিঃ

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্র্যাশী রাষ্ট্রপতির সাবেক সামরিক সচিব, এনডিসি, পিএসসি অবসরপ্রাপ্ত, বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর সাবেক মহাপরিচালক লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেনকে গলাচিপায় গণসংবর্ধনা দেওয়া হয়েছে। তাঁর আগমনে গলাচিপায় মানুষের ঢল নেমেছে। বুধবার বিকেলে শহরের ফেরিঘাটে আওয়ামী লীগের নেতাকর্মীসহ হাজার হাজার জনতা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। এসময় ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু, শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার, শেখ হাসিনার সরকার বার বার দরকার, আবুল হোসেন ভাইয়ের আগমন শুভেচ্ছা স্বাগতম’ শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো ফেরিঘাট এলাকা। পরে তিনি তাদেরকে সঙ্গে নিয়ে মিছিল সহকারে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে পৌরমঞ্চ চত্বরে এসে উপস্থিত হন।
পৌরমঞ্চে অনুষ্ঠিত গণসংবর্ধনা অনুষ্ঠানে লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন সাধারণ জনতার উদ্দ্যেশে বলেন, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি, বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মত্যাগের কথা আমরা কোনদিন ভুলব না। তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে। দেশ রক্ষা ও দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।

দেশ রক্ষায় অতন্ত্র প্রহরির মতো সর্বদা নিজেকে নিয়োজিত রেখে নিষ্ঠা ও সততার সাথে বাংলাদেশ সেনাবাহিনীতে আমি দীর্ঘ দিন চাকরি করে অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব সফলতার সঙ্গে পালন করেছি। এবার আপনাদের সেবা করতে চাই। দেশের জন্য আরও কিছু করতে চাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমি আপনাদেরই সন্তান। আপনাদের ভালবাসায় আমি সিক্ত হয়েছি। আমার কর্মের মধ্য দিয়ে আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই। পদ্মা সেতু, পায়রা সমুদ্র বন্দর, পায়রা তাপ বিদ্যুৎকেন্দ্র ও ইপিজেটের কারণে দক্ষিণাঞ্চল হবে এশিয়া মহাদেশের একটি বৃহত্তম ব্যবসাকেন্দ্র। দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সর্বদা কাজ করে যাচ্ছেন। দক্ষিণাঞ্চল হবে উন্নয়নের রোল মডেল। দক্ষিণাঞ্চলের উন্নয়ন অব্যহত থাকলে দেশের উন্নয়ন হবে, সমৃদ্ধ হবে বাংলাদেশ, বিশ^ পাবে একটি স্মার্ট দেশ।

#

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments