Monday, March 4, 2024
Monday, March 4, 2024
Homeটপ ফোরপটুয়াখালী পৌরসভা নির্বাচনে আ’ লীগ সমর্থিত প্রার্থী ডাঃ শফিকুল ইসলাম

পটুয়াখালী পৌরসভা নির্বাচনে আ’ লীগ সমর্থিত প্রার্থী ডাঃ শফিকুল ইসলাম

আসন্ন পটুয়াখালী পৌরসভা নির্বাচনে জেলা আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী হিসেবে নির্বাচিত করা হয়েছে সাবেক পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ মোঃ শফিকুল ইসলাম। ৩ ফেব্রুয়ারী শনিবার সন্ধ্যায় সদর রোডস্থ আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের এক বিশেষ সভায় এ সিদ্ধান্ত নেন তারা।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নানসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ কাজী আলমগীর জানান, গতকাল শুক্রবার
পটুয়াখালী পৌরসভা নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আলোচনা করে আজ আমরা জেলা আওয়ামী লীগ এক বিশেষ সভার আয়োজন করি। সেখানে সবার সম্মতি নিয়ে সাবেক পৌর মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলামকে সমর্থন জানাবো এবং তার পাশে থেকে কাজ করে যাবো।

মেয়র প্রার্থী ডাঃ মোঃ শফিকুল ইসলাম জানান, শুরুতেই স্মরণ করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কারন বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আমাকে সমর্থন দেয়ার জন্য। আগামীতে পটুয়াখালী পৌরসভাকে স্মার্ট পৌরসভা গড়তে আপনাদের পাশে থেকে কাজ করে যাবো। এছাড়া জেলা আওয়ামী লীগকে তার পাশে থাকার জন্য ধন্যবাদ জানান তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments