Monday, August 8, 2022
Homeটপ ফোরপটুয়াখালীতে অনিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিক বন্ধে স্বাস্থ্য বিভাগের অভিযান

পটুয়াখালীতে অনিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিক বন্ধে স্বাস্থ্য বিভাগের অভিযান

পটুয়াখালী প্রতিনিধি,
সারাদেশের মতো পটুয়াখালীতেও অনিবন্ধিত বেসরকারী ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করতে অভিযান পরিচালনা করছে জেলা স্বাস্থ্য বিভাগ। আজ রবিবার দুপুর থেকে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৫টি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করা হয়েছে। এসময় পটুয়াখালী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুমন কুমার বালা, জেলা সেনিটারি ইনস্পেক্টর মহিউদ্দিন আল মাসুদসহ পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন।
পটুয়াখালী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুমন কুমার বালা জানান, পাচটি বেসরকারী ক্লিনিকে কোন কাগজপত্র নাই এমন সংবাদের ভিত্তিতে রয়েল ডায়াগনস্টিক সেন্টার, ফেমাস ডায়াগনস্টিক সেন্টার ও গ্রীন লাইফ ডায়াগনস্টিক সেন্টার এই তিনটির অস্তিত্ব পাওয়ার পর বন্ধ করে দেয়া হয়েছে। আর বাকী দুটি ডায়াগনস্টিক সেন্টারের অস্বিত্ব পাওয়া যায়নি। এ অভিযান অব্যাহত থাকবে।
সিভিল সার্জন ডাক্তার এসএম কবির হাসান বলেন, জেলায় ১২৫ টি বেসরকারী ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার এর মধ্যে ১৫টি প্রতিষ্ঠান অনিবন্ধিত। এগুলো বন্ধে অভিযান অব্যাহত রয়েছে। অভিযানে সফল করতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাগন, জেলা ও উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন কাজ করছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments