পটুয়াখালীতে অন্যধারা’র ফ্রি সেবা

8

মজিবুর রহমান প্রতিনিধিঃ পটুয়াখালীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪১তম শাহদাতৎ বার্ষিকীতে অন্যধারা নামের একটি মেডিকেল টিম গরীব, অসহায় ও দু:স্থ রুগীদের ফ্রি চিকিৎসা সেবার আয়োজন করেছে।

গতকাল সকালে জেলার দুমকি উপজেলার ইউনিভার্সিটি স্কয়ার (পাগলার মোড়ে) এলাকায় অন্যধারা মেডিকেল সার্ভিস’র উদ্যেগে ৪০০ রুগীদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়। অন্যধারার সার্বিক সহযোগিতায় ছিলেন পটুয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো: ফয়েজ আহম্মেদ।

দুমকি উপজেলার গরিব ও দুস্থ পরিবারের রুগীদের ফ্রি মেডিকেল সার্ভিসের সেবা প্রদান করেন অন্যধারার বিশেষজ্ঞ চিকিৎসকরা। প্রতিমাসে এক বার করে অন্যধারার মেডিকেল সার্ভিসের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হবে বলে জানান উদ্যেক্তারা। অন্যধারায় আগত রুগীদের চিকিৎসা সেবা প্রদান করেন পটুয়াখালী সদর উপজেলার মেডিকেল অফিসার  (রোগ নিয়ান্ত্রণ) ডা: মো: আব্দুল্লাহ্ আল ক্কাফি, বক্ষব্যধি ক্লিনিকের মেডিকেল অফিসার ডা: ফাতিমা জাহান, পটুয়াখালী মেডিকেল কলেজের লেকচারার ডা: মো: আরাদ-উর-রহমান, হক বুল হাসপাতাল’র মেডিকেল অফিসার ডা: মো: আবদুল্লাহ্ আল শাদিদ, লুথারান হাসপাতাল’র সাবেক মেডিকেল অফিসার ডা: সৈয়দ আবু নেসার উদ্দিন।  এসময় এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, সুশীল সমাজের ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।