পটুয়াখালীতে গনপ্রকৌশল দিবস ও আইডিইবির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0

pic-3ডেস্ক রিপোর্ট : উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদশে বির্নিমানে ‘বিল্ড স্কিল বাংলাদেশ’ অঙ্গিকার নিয়ে পটুয়াখালীতে গন প্রকৌশল দিবস ও আইডিইবির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

রবিবার সকাল ১০টায় পটুয়াখালী পলিটেকনিক ইনষ্টিটিউট প্রধান গেট থেকে ফেষ্টুন উড়িয়ে বর্ন্যাঢ্য র‌্যালীর উদ্বোধন করেন পটুয়াখালী পলিটেকনিক ইনষ্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী হাসান মোঃ কামরুজ্জামান।

ইনষ্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) পটুয়াখালী জেলা নির্বাহী কমিটির উদ্যোগে পটুয়াখালী পলিটেকনিক ইনষ্টিটিউট-এর গেট থেকে একটি বর্ন্যাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন আইডিইবির জেলা শাখার সভাপতি প্রকৌশলী নীহার রঞ্জন মল্লিক, সাধারন সম্পাদক প্রকৌশলী রাইসুল ইসলাম, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আঃ মালেক, পলিটেকনিক ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান জয়সহ জেলার বিভিন্ন দপ্তরে কর্মরত ডিপ্লোমা প্রকৌশলী এবং টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, কারিগরি প্রশিক্ষন কেন্দ্র, পটুয়াখালী পলিটেকনিক ইনষ্টিটিউট, বেগম ফজিলাতুন্ননেছা পলিটেকনিক ইনষ্টিটিউট, পিআইএসটি পলিটেকনিক ইনষ্টিটিউট ছাত্র/ছাত্রী ও শিক্ষকসহ কর্মকর্তাবৃন্দ।