পটুয়াখালীতে পৌর কাপ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট শুরু

5

স্টাফ রিপোর্টারঃ মাদক করবে নিঃস্তেজ  ক্রিকেট করবে সতেজ, বইয়ের বোঝা একাকিত্বতা বাড়ায় ক্রিকেট, বন্ধুত্ব তৈরী করে নিঃসঙ্গতা ঘোচাঁয় – এই শ্লোগান নিয়ে  পটুয়াখালী সরকারি কলেজ মাঠে সাবেক ক্রিকেটার্স পটুয়াখালী এর আয়োজনে পৌর কাপ টি-২০ টুর্ণামেন্ট-২০১৭ সরকারি কলেজ মাঠে শুরু হয়েছে।

রবিবার সকাল ১০টায় বেলুন ফেস্টুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং দৈনিক পটুয়াখালী প্রতিদিন পত্রিকার সম্পাদক পৌর মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে পটুয়াখালী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ মতিয়ার রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সরকারি কলেজ শিক্ষক পরিষদের সচিব মোসাঃ সেলিনা আক্তার ও  সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মনির প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টুর্ণামেন্ট আয়োজক কমিটির মধ্যে  ডাঃ ওমর ফারুক মসি। এছাড়া উপস্থিত ছিলেন যুবগলীগ, ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ সহ সকরারি কলেজের বিভিন্ন বিভাগের ছাত্রছাত্রীবৃন্দসহ টুর্ণামেন্ট আয়োজক কমিটির মধ্যে রয়েছেন মোঃ হিরা, ডাঃ মোঃ নিপু ও মোঃ তাছির মৃধা।

টুর্ণমেন্টে ৪টি গ্রুপের ১৬টি দল অংশগ্রহন করবে- লোহালিয়া’র পলাশ স্মৃতি, রুম্মন স্মৃতি, মাহবুব স্মৃতি ও অলস্টার বয়েজ ক্লাব, পয়রা’র মাতৃছায়া বুটিকস, রেনেসাঁ যুব সংসদ, রেনেগাস কলেজ রোড ও নন্দন স্পোর্টিং ক্লাব, লাউকাঠী’র পা পা ট্রেডার্স, পিয়াল স্পোর্টং ক্লাব, দুরন্ত দুমকি ও মিঠাপুকুর পাড় বয়েজ ক্লাব, আগুনমুখা’র জেলা পুলিশ, পটুয়াখালী রাইডার্স, কাঠপট্টি বয়েজ ক্লাব ও ইংলিশ এক্সপ্রেস।উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করবে পয়রা গ্রুপের মাতৃছায়া বুটিকস বনাম নন্দন স্পোর্টিং ক্লাব। আম্পারের দায়িত্বে ছিলেন মারুফ ও শিপন।