পটুয়াখালীতে বৈশাখী টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

2

PIC-9ডেস্ক রিপোর্ট : বৈশাখী টেলিভিশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পটুয়াখালীতে এক বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টায় পটুয়াখালী প্রেসক্লাবের সামনে থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে পটুয়াখালী প্রেসক্লাব মিলনায়তনে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

র্যালী ও আলোচনা সভায় পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যনার্জী, সাধারন সম্পাদক সোহরাব হোসেন, সাবেক সভাপতি নির্মল কুমার রক্ষিত, গোলাম কিবরিয়া, জাকির হোসেন, আবু জাফর খান, সাবেক সাধারন সম্পাদক জাফর খান, কাজল বরন দাস, নব নির্বাচিত সাধারন সম্পাদক মুফতি সালাউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্স, ইন্ডপেনডেন্ট টেলিভিশনের মোখলেছুর রহমান, কালের কন্ঠের এমরান হাসান সোহেল, যমুনা টেলিভিশনের জাকারিয়া হৃদয়, সময় টেলিভশনের মনির হোসেন বাদল, একাত্তর টেলিভিশনের আহসানুল কবির রিপন, আজকের পত্রিকার জাহাঙ্গির হোসেন, সংবাদ প্রতিদিনের কে এম শাহাদাত, গনদাবীর মহিবুল্লাহ চৌধুরী, দিনের শেষের মুজাহিদ তুষার, সহ পটুয়াখালী কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রয়নিস্ক্র মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এছাড়া জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা অংশগ্রহন করেন।

র্যালী ও আলোচনা সভায় উপস্থিত হবার জন্য বৈশাখী টেলিভিশনের পটুয়াখালী প্রতিনিধি আব্দুস সালাম আরিফ সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

উল্লেখ্য পৌর নির্বাচনের কারনে পটুয়াখালীতে এ বছর একদিন আগেই বৈশাখী টেলিভিশনের এই প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন করা হয়।

#