পটুয়াখালীতে রিক্সা থেকে পড়ে এবং পানিতে ডুবে দুই জনের মৃত্যু

3

হৃদয় আশিষ ঃ পটুয়াখালীতে মোটর চালিত রিক্সা থেকে পড়ে গিয়ে এবং পুকুরে ডুবে পৃথক দুটি দুর্ঘটনায় গৃহবধু মোসাম্মৎ মরিয়ম বেগম (২৭) ও আড়াই বছরের শিশু মরিয়মের মৃত্যু হয়েছে।

হাসপাতাল ও পারিবারিক সূত্র জানায়, পটুয়াখালী পরিবার পরিকল্পনা বিভাগের আঞ্চলিক পন্যাগারের স্টোরকীপার আমিরুল ইসলামের স্ত্রী মোসাম্মৎ মরিয়ম বেগম সবুজবাগ নবম লেনের বাসা থেকে বের হয়ে মটর চালিত রিক্সাযোগে হাসপাতালে এক রোগী দেখার জন্য যাবার পথে গতকাল বুধবার বেলা ১২টায় সোনালী ব্যাংক মোড়ে তার রিক্সাটিকে অন্য একটি রিক্সা ধাক্কা দিলে সে রিক্সা থেকে ছিটকে রাস্তায় পড়ে গিয়ে মাথায় আঘাত পায়। পরে স্থানীয়রা তাকে তুলে পটুয়াখালী ২৫০ শ্যয্যা হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা দেন। রিক্সা চালক পলতাক রয়েছে।

জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মেহবুবা সাকি জানান, মস্তিস্কে রক্তক্ষরন জনিত কারনে তার মৃত্যু হতে পারে। এ ঘটনায় নিহতের স্বজনেরা হাসপাতলে কান্নায় ভেঙ্গে পরে।

এছাড়াও গতকাল বুধবার  সকালে পটুয়াখালী সদর উপজেলার বড়বিঘাই ইউনিয়নের সাচিবুনিয়া গ্রামে মরিয়ম নামে আড়াই বছরের শিশু বাড়ির পাশে পুকুরে পড়ে ডুবে যায়।  পরে  তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। শিশুটি ওই এলাকার ইলিয়াস হোসেনের মেয়ে।##