পটুয়াখালীর কৃতি সন্তান বিশিষ্ঠ সাংবাদিক নেতা আলতাফ মাহমুদ গুরুতর অসুস্থ

2

pic-2ডেস্ক রিপোর্ট : পটুয়াখালীর গলাচিপা উপজেলার কৃতি সন্তান বিশিষ্ঠ সাংবাদিক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি আলতাফ মাহমুদ গুরুতর অসুস্থ অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ৩১১ নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন।

ডাক্তারের নির্দেশে তাঁর মাথা টানা দিয়ে রাখা হয়েছে। তাঁর কোমর থেকে নিচের দিকটা পুরোপুরি অবশ। মেরুদন্ড ফ্রিজ হয়ে গেছে। হাতগুলিও অবশ হওয়ার পথে। ডাক্তাররা জানিয়ে দিয়েছেন, দেশের বাইরে নিতে হলে এয়ার এ্যাম্বুলেন্স ছাড়া সম্ভব নয়। যত দ্রুত সম্ভব সার্জারি করতে হবে। তবে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে বৃহস্পতিবারের আগে সিডিউল মিলছে না। এ জন্য ঐদিন অপারেশন করা হবে বলে সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বর্তমানে তিনি অধ্যাপক কনক কান্তি বড়ুয়া ও অধ্যাপক ধীমান চৌধুরীর অধীনে চিকিৎসাধীন। তার আশু রোগমুক্তির জন্য তার পরিবার ও বিএফইউজের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া কামনা করা হয়েছে।

এদিকে আগামী বুধবার ২০ জানুয়ারি বাদ জোহর জাতীয় প্রেস ক্লাবে বিএফইউজে’র উদ্যোগে আলতাফ মাহমুদের রোগ মুক্তি কামনায় এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। মিলাদ ও দোয়া মাহফিলে অংশগ্রহণের জন্য বিএফইউজে মহাসচিব ওমর ফারুক সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

এ ছাড়া সাংবাদিক আলতাফ মাহমুদের রোগ মুক্তি কামনায় তাঁর নিজ এলাকা পটুয়াখালী প্রেসক্লাবের পক্ষ থেকেও সকলের কাছে দোয়া চাওয়া হয়েছে।