পটুয়াখালী জেলা দিবস পালিত

0

pic-2পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী জেলা প্রতিষ্ঠা দিবস উপলক্ষে পটুয়াখালী প্রেসক্লাবের আয়োজনে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে পটুয়াখালী প্রেসক্লাবের সমানে থেকে আনন্দ শোভাযাত্রাটি বের হয়ে বিভিন্ন সড়ক ঘুরে প্রেসক্লাবের ড.আতহার উদ্দিন মিলনায়তনে গিয়ে শেষ হয়, পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

আনন্দ শোভাযাত্রায় পটুয়াখালীর জেলা প্রশাসক অমিতাভ সরকার, জেলা পরিষদ প্রশাসক খান মোশারেফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর হোসেন, জাসদ সাধারন সম্পাদক স.ম দেলায়ার হোসেন দিলীপ, প্রেসক্লাব সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল, সাধারণ সম্পাদক মুফতি সালাহউদ্দিন, সাবেক সভাপতি স্বপন ব্যনার্জী, গোলাম কিবরিয়া, জাকির হোসেন, সাবেক সহ সভাপতি জাফর খান, কে এম এনায়েত হোসেন, সাবেক সাধারণ সম্পাদক কাজল বরন দাস,মহিলা আ.লীগ সভাপতি কাজী হেলেন সহ বিভিন্ন শ্রেনী পেশা ও সামাজিক সাংস্কৃতি সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য ১৯৬৯ সালের ১লা জানুয়ারী তৎকালীন মহাকুমা থেকে পটুয়াখালীকে জেলা ঘোষনা করা হয়। এর পর থেকে বিগত কয়েক বছর যাবৎ পটুয়াখালী প্রেসক্লাব এই দিনটিকে জেলা দিবস হিসেবে পালন করে আসছে।