পটুয়াখালী জেলা মুক্তিযোদ্ধা সংসদ আয়োজিত শিল্প পণ্য ও বিজয় মেলা উপলক্ষে মতবিনিময় সভা

1

 

স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালীতে শেখ রাসেল শিশু পার্ক মাঠে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ পটুয়াখালী জেলা ইউনিট কমান্ড এর আয়োজনে মাস ব্যাপী শিল্প পন্য ও বিজয় মেলা ২০১৬ সফল ও সার্থক করার লক্ষে পটুয়াখালী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার সকাল ১০টায়  মতবিনিময় সভায় প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন পটুয়াখালী মুক্তিযোদ্ধা সংসদের জেলা ইউনিট কমান্ডার এম. এ. হালিম। এছাড়া সভায় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলার মুক্তিযোদ্ধাবৃন্দ ও সাংবাদিকবৃন্দ। সভায় মেলার বিভিন্ন দিক তুলে ধরে মুক্তিযোদ্ধা কমান্ডার এম. এ. হালিম বলেন যেহেতু এটি বিজয় মেলা তাই এই মেলায় কোন প্রকার অসামাজিক কাজকর্ম করা যাবে না যাতে মেলার ভাবমুর্তি ক্ষুন্ন হয। এই মেলায় মুক্তিযুদ্ধের বিভিন্ন প্রদর্শনী তুলে ধরা হবে। এছাড়া বাচ্চাদের জন্য বিভিন্ন রাইডেস এর ব্যবস্থা থাকবে এবং বিভিন্ন রকম স্টলে বিভিন্ন পন্য সামগ্রী থাকবে ক্রেতা সাধারণের জন্য। এ মেলায় প্রবেশ মূল্য নির্ধারন করা হয়েছে ১০ টাকা। বিভিন্ন রাইডস এ চড়ার জন্য সর্বচ্চো ৩০ টাকা ও সর্বনি¤œ ২০ টাকা। সভা পরিচালনা করেন সাংবাদিক মুজাহিদুল ইসলাম প্রিন্স।

উল্লেখ্য, আজ ৩১ ডিসেম্বর শনিবার বিকেল সাড়ে ৩ টায় উক্ত ‘শিল্প পন্য ও বিজয় মেলা’ ২০১৬ এর শুভ উদ্বোধন করবেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় চীফ হুইফ বীর মুক্তিযোদ্ধা আ.স.ম ফিরোজ এমপি।জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম.এ.হালিম এর সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক এ.কে.এম শামিমুল হক ছিদ্দিকী, পুলিশ সুপার সৈয়দ মোসফিকুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ খান মোশারফ হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী আলমগীর হোসেন,সাবেক সদর উপজেলা চেয়ারম্যান  এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা,পৌর মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাম ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. মোঃ তারিকুজ্জামান মনি।