পটুয়াখালী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ অধ্যক্ষর দুর্নীতি অনিয়মের প্রতিবাদে শিক্ষার্থীদের ক্লাস বর্জন ও মানব বন্ধন

4

 

স্টার্ফ রিপোর্টার ঃ পটুয়াখালী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ’র দুর্নীতি অনয়িম এবং প্রতিষ্ঠানের শিক্ষার সুষ্ট পরিবেশের দাবিতে ক্লাস বর্জন করে মানব বন্ধন করেছেন সাধারণ ছাত্র ছাত্রীরা।

রবিবার সকাল ১০ টায় টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানব বন্ধনে বিভিন্ন বিভাগের ছাত্র ছাত্রীরা অংশগ্রহন করেন।

শিক্ষার্থীরা জানান, অধ্যক্ষ ইঞ্জি: মোঃ আবদুল মালেক ছাত্র ছাত্রীদেরে স্টাইপিন এবং উপবৃত্তির টাকা আত্মসাৎ করছে। এ ছাড়া দীর্ঘ দিন যাবত প্রতিষ্টানের শিক্ষা সফর, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান না করা, বিভিন্ন বিভাগের জন্য বরাদ্ধকৃত শিক্ষা সামগ্রী না কিনে  সে টাকাও তিনি আত্মসাৎ করেন।

শিক্ষার্থীরা অধ্যক্ষের নৈতিক চরিত্র নিয়েও অভিযোগ তুলেন। এসব কারনে প্রতিষ্ঠানে শিক্ষার সুষ্ট পরিবেশে ফেরানো ও অনতিবিলম্বে অধ্যক্ষর অপসারনের দাবী জানানো হয়।

তবে টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ ইঞ্জি:  মোঃ আবদুল মালেক এসব অভিযোগ অস্বাীকার করে জানান, ছাত্র ছাত্রীদের স্টাইপিন’র টাকা মোবাইল ব্যাংকি এর মাধ্যমে প্রধানের প্রক্রিয়া চলছে। এ ছাড়া সময় সল্পতার জন্য বিগত বছর গুলোতে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্টান করা সম্ভব হয়নি বলেও জানান তিনি।