পটুয়াখালী প্রেসক্লাবের ২০১৭ কার্য মেয়াদের  নির্বাচনে বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ 

1

 

স্টাফ রিপোর্টার॥ পটুয়াখালী প্রেসক্লাবের ২০১৭ মেয়াদের কার্যকরী পরিষদ নির্বাচন-২০১৬ বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ করেছেন নির্বাচন কমিশনার। ১৩ ডিসেম্বর সন্ধ্যায় প্রেসক্লাব ভবনে বাছাই প্রক্রিয়া শেষে নির্বাচন কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রবিউল ইসলাম প্রার্থীদের বৈধ তালিকা প্রকাশ করেন।

প্রকাশিত প্রার্থীদের বৈধ তালিকায় রয়েছেন সভাপতি পদে কাজী শামসুর রহমান ইকবাল ও স্বপন ব্যানার্জী, সহ-সভাপতি পদে কেএম এনায়েত হোসেন ও মো. সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক পদে মুফতী সালাহউদ্দিন (একক প্রার্থী), যুগ্ম-সাধারণ সম্পাদক জাকারিয়া হৃদয় ও শংকর লাল দাস, অর্থ বিষয়ক সম্পাদক পদে মুজাহিদুল ইসলাম প্রিন্স  এবং কার্যকরী সদস্য পদে একক বৈধ প্রার্থীরা রয়েছেন মো. জাফর খান, মো. জাকির হোসেন, কাজল বরণ দাস, গোলাম রহমান, আতিকুর রহমান ও মো. শহিদুল ইসলাম।

নির্বাচন কমিশনারের প্রকাশিত বৈধ তালিকা অনুযায়ি সাধারণ সম্পাদক পদে মুফতী সালাহউদ্দিন ও অর্থ বিষয়ক সম্পাদক পদে মুজাহিদুল ইসলাম প্রিন্সসহ কার্যকরী সদস্য পদের সকল প্রার্থীরা বিনা-প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হওয়ার পদে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় প্রত্যাহার শেষে নির্বাচন কমিশনার চূড়ান্ত তালিকা প্রকাশ করলেই বিনা-প্রতিদ্বন্দিতায় নির্বাচিত প্রার্থীদের বিষয়টি পরিস্কার হয়ে যাবে।