পটুয়াখালী প্রেসক্লাব নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন

2

 

ডেস্ক রিপোর্ট : পটুয়াখালী প্রেসক্লাব নির্বাচনে কাজী শামসুর রহমান ইকবাল (বিটিভি/বাসস) সভাপতি এবং মুফতী সালাহউদ্দিন (দৈনিক সমকাল/আর.টিভি) সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় নতুন কমিটিকে বিভিন্ন মহল থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো অব্যাহত রয়েছে।

 

দি পটুয়াখালী চেম্বার অব কমার্স

পটুয়াখালী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন দি পটুয়াখালী চেম্বর অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রি’র সভাপতি মো. মতিউর রহমান সিকদার। এক বিবৃতিতে তিনি বলেন, নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের কর্মযজ্ঞ হোক সমাজের কল্যান, শান্তির স্বপক্ষের। তাদের সঠিক তথ্য প্রকাশে পটুয়াখালীর ব্যবসায়িসহ সাধারণ মানুষের জীবন ধারার উন্নয়নমূলক পরিবর্তনে সহায়তার দ্বার উম্মোচিত হোক। প্রেসক্লাব সদস্যদের কর্মময় জীবনের সফলতা ও উন্নতিই পটুয়াখালী চেম্বর অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রি’র কাম্য।

 

 

পটুয়াখালী প্রেসক্লাব

বিটিভি ও বাসস প্রতিনিধি কাজী শামসুর রহমান ইকবালকে সভাপতি এবং দৈনিক সমকাল ও আর.টিভি প্রতিনিধি মুফতী সালাহউদ্দিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায়  পটুয়াখালী প্রেসক্লাবের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন প্রেসক্লাবের বর্তমান সভাপতি স্বপন ব্যানার্জী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. সোহরাব হোসেন। তারা নবগঠিত কমিটির সকল সদস্যদের সর্বাঙ্গীন মঙ্গল ও দীর্ঘায়ূ কামনা করেন।

 

দশমিনা প্রেসক্লাব

পটুয়াখালী প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল ও সাধারণ সম্পাদক মুফতী সালাহউদ্দিনকে প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন দশমিনা প্রেসক্লাব। প্রেসক্লাবের সভাপতি এইচ.এম ফোরকান ও সাধারণ সম্পাদক নিপুন চন্দ্র এক বিবৃতিতে বলেন, পটুয়াখালী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির মাধ্যমে এ অঞ্চলের সাংবাদিকদের মানোন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখবে এবং অপ-সাংবাদিকতারোধ করবে। তারা নবগঠিত কমিটির সকল সদস্যদের সর্বাঙ্গীন মঙ্গল ও দীর্ঘায়ূ কামনা করেন।

 

দশমিনা ইউনিয়ন পরিষদ

পটুয়াখালী প্রেসক্লাব নির্বাচনে কাজী শামসুর রহমান ইকবাল সভাপতি ও মুফতী সালাহউদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন দশমিনা ইউনিয়ন পরিষদ। ওই ইউনিয়ন পরিষদের পক্ষে ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট ইকবাল মাহমুদ লিটন এক বিবৃতিতে বলেন, পটুয়াখালী প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে সঠিক তথ্য প্রকাশে এবং সাধারণ মানুষের জীবন ধারার মানোন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখবে। দশমিনা ইউনিয় পরিষদ এমনটাই প্রত্যাশা করে।