Monday, August 8, 2022
Homeটপ ফোরপায়রা সমুদ্র বন্দরের জমি অধিগ্রহণ থেকে চাঁদাবাজীর অভিযোগে কুংফু নাসির গ্রেফতার।

পায়রা সমুদ্র বন্দরের জমি অধিগ্রহণ থেকে চাঁদাবাজীর অভিযোগে কুংফু নাসির গ্রেফতার।


পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালী কলাপাড়ায় পায়রা সমুদ্র বন্দরের জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থদের কাছ থেকে চাঁদাবাজী এবং হামলার ঘটনায় অভিযুক্ত সন্ত্রাসী নাসির উদ্দিন ওরফে কুংফু নাসিরকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। সোমবার রাতে শহরের শিশু পার্ক এলাকা  থেকে তাকে গ্রেফতার করা হয়। 
পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে চাঁদাবাজী ও নির্যাতনের শিকার রফিক প্যাদা বাদী হয়ে নাসির উদ্দিন ওরফে কুংফু নাসির সহ মোট তিন জনের নাম উল্লেখ করে পটুয়াখালী সদর থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার অভিযোগ থেকে জানাযায়,  পটুয়াখালী শহরের নাসির উদ্দিন ,এজাজ হোসেন, আতাউল সহ ৫ থেকে ৬ জনের একটি গ্রুপ শহরে চাঁদাবাজী সহ মানুষকে জিম্মি করা এবং অনৈতিক কাজ করে আসছিলো। এরই ধারাবাহিকতায় গত ১০ এপ্রিল দুপুরের পর জেলা প্রশসক কার্যালয়ের জমি অধিগ্রহনের কাজে আশা রফিক প্যাদাকে  জেলা প্রশাসকের কার্যালয়ের পশ্চিম পাশের গেটে আসামীরা চার লক্ষ টাকা দাবী করেন। টাকা না দিলে জমি অধিগ্রহনের টাকা নিতে পারবে না। এমন সময় আসামীরা রফিক প্যাদার পকেট থেকে আশি হাজার টাকা ছিনিয়ে নেয়। সে সময়ে তাকে মারধর করা হয় বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে। 
এ ঘটনায়  সোমবার সকালে পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে রফিক প্যাদা সহ কলাপাড়া উপজেলার লালুয়া এলাকার বিভিন্ন সময় হয়রানী শিকার ভুক্তভোগীরা মানব বন্ধন করেন। পরবর্তীতে পটুয়াখালী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। #

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments