পারিবারিক শত্রুতার জেরে সুজন মল্লিককে জখম করেছে প্রতিপক্ষরা

0

স্টাফ রিপোর্টারঃ পারিবারিক শত্রুতার জেরে সুজন মল্লিক(২৩) নামক এক যুবককে মারধর করে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষরা। এ ঘটনাটি ঘটেছে পটুয়াখালীর বাউফল উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের কাশিপুর মীরা বাড়ির এলাকায়। এ সন্ত্রাসী ঘটনায় রাসেল সিকদার(২২), মোশারেফ সিকদার(২৫), নুরুদ্দিন আকস(২০), রুবেল সিকদার(২৬), রেজাউল হাওলাদার(২০), আবুল সিকদার(২০), বেল্লাল সিকদার(২১), শাহজাহান সিকদার(৬০), মনজু সিকদার(২২) ওইলিয়াছ সিকদার(২২)কে আসামী করে বাউফল থানায় একটি মামলা করেছেন ভিকটিম সুজনের মা মোসা: হোসনেয়ারা বেগম। মামলা নং-১২, তারিখ-১৩.০৫.২০১৬ইং।

মামলা সূত্রে জানাগেছে, ঘটনার দিন ১২ মে বৃহষ্পতিবার বিকাল আনুমানিক সাড়ে ৩টার সময় কাশিপুর মীরা বাড়ির পশ্চিমপাশে রাস্তায় সুজন মল্লিককে প্রতিপক্ষ শাহজাহান সিকদারের নির্দেশে ও তার উপস্থিতিতে অন্যান্য আসামীরা দেশী তৈরী ধাড়ালো অস্ত্র দা- ছেনা, লোহার রড ও লাঠি- সোটা নিয়ে সুজনকে উপুর্যপরি কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে নগদ ২৫হাজার টাকা, স্বর্নের চেইন, মোবাইল  সেট জোরপূর্বক ছিনিয়ে নেয় এবং জীবন নাশে বিভিন্ন হুমকি দেয় উক্ত সন্ত্রাসীরা।

সুজনের ডাকচিৎকারে স্থানীয় লোকজন সšা¿সীদের কবল থেকে উদ্ধার করে ২৫০শয্যা বিশিস্ট পটুয়াখালী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এ সন্ত্রাসী ঘটনায় গুরুতর আহত সুজন মল্লিকের মা হোসনেয়ারা বেগম উক্ত ১০জনকে আসামী করে বাউফল থানায় উক্ত মামলা করেন। এ মামলা করায় আসামীরা বাদী হোসনেয়ারা বেগমকে মামলা তুলে নিতে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে ভয়ভীতি দেখাচ্ছে বলে হোসনেয়ারা বেগম জানায়।