পৌর এলাকায় লাইসেন্স বিহীন অবৈধ অটো নিরসনে নম্বর স্টিকার বিতরন

2

 

স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালী পৌরসভা ও অটো বাইক শ্রমিকলীগের যৌথ উদ্যোগে পৌর এলাকা থেকে লাইসেন্স বিহীন অবৈধ অটো বাইক নিরসনে ও জানজট মুক্ত পরিবেশের জন্য পৌর নিউমার্কেট চত্ত্বরে অটো বাইকে নম্বর স্টিকার লাগনো হয়।

মঙ্গলবার সকাল ১০টায় জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পৌর লাইসেন্সধারী অটো বাইকে স্টিকার লাগিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী আলমগীর হোসেন। জেলা শ্রমিকলীগের সহ সাংগঠনিক সম্পাদক ও অটোবাইক শ্রমিকলীগের সাধারন সম্পাদক মোঃ শাহীন তালুকদার এর সঞ্চালনায় আরোও উপস্থিত ছিলেন জেলা রিক্সা ভ্যান শ্রমিকলীগের সভাপতি ফারুক হোসেন, জেলা শ্রমিকলীগের সহ-প্রচার সম্পাদক চাঁন মিয়া, জেলা অটো বাইক শ্রমিকলীগের সহ-সভাপতি আবুল কালাম, আইন বিষয়ক সম্পাদক মোঃ শাহআলম, লোহালিয়া ইউনিয়ন অটোবাইক শ্রমিকলীগের সাধারন সম্পাদক মোঃ আল আমিন, পাকারমাথা অটোবাইক শ্রমিকলীগের সভাপতি মোঃ মজিবর মোল্লা ও কচাঁবুনিয়া অটোবাইক শ্রমিকলীগের সভাপতি ইদ্রিস গাজী প্রমুখ।

উক্ত স্টিকার লাগানো অনুষ্ঠানের আওতায় পৌর লাইসেন্সধারী ০০১ থেকে ১৫০০ অটোবাইকে এই নম্বর স্টিকার লাগানো হবে বলে জানান, পৌর মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাম  এর বরাত দিয়ে জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান। পটুয়াখালী পৌরসভা ও অটো বাইক শ্রমিকলীগের যৌথ উদ্যোগের এই নম্বর সম্বলিত স্টিকার লাগানো ব্যতীত অন্য কোন অটোবাইক পৌর এলাকায় চলাচল করতে পারবেনা।

পটুয়াখালী প্রতিনিধি: “ উন্নয়নের গণতন্ত্র শেখ হাসিনার মূল মন্ত্র” ভিশন-২০২১ বাস্তবায়নের লক্ষ্যে বর্তমান সরকারের গৃহীত উন্নয়ন কর্মসূচি জণগনের দোর গোড়ায় পৌছানো এ উন্নয়ন মেলার লক্ষ্য, প্রধান অতিথি স্থাণীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ মাহাবুব হোসেন এ কথা বলেন।