পৌর নির্বাচনে সেনা মোতায়নের দাবীতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর সংবাদ সম্মেলন

1

07

সিকদার মোঃ হাসানঃ পটুয়াখালীর কলাপাড়া ও কুয়াকাটা পৌরসভা নির্বাচনে কেন্দ্রীয় নির্দেশনায় বিএনপির মনোনীত  প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারনায় অংশ নিতে যাওয়ার সময় আওয়ার্মীলীগ সমর্থীত প্রার্থীর লোকজন কর্তৃক হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন বিএনপির কেন্দ্রীয় নেতা, জেলা বিএনপির সভাপতি ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধূরী।

 

বুধবার বেলা ১২টায় পটুয়াখালী শহরের সার্কিট হাউজ সংলগ্ন সুরাইয়া ভবনে  সংবাদ সম্মেলনে আলতাফ হোসেন চৌধূরী সংবাদিকদের বলেন, গত ২২ ডিসেম্বর সকালে কলাপাড়া শহরে প্রবেশের সময় ছাত্রলীগ ও যুবলীগের ক্যাডররা পরিকল্পিত ভাবে তাদের গাড়ী বহরে হামলা চালিয়ে ৬টি গাড়ী ভাংচুর করে ও নেতা-কর্মী পিটিয়ে আহত করে। তার স্ত্রীসহ অন্তত ২০ নেতা-কর্মী আহত হয়। এসময় স্থানীয়র প্রশাসন বিভাগের কাছে সহযোগীতা চাইলে  তারা অসহায় ভূমিকা পালন করেন।  যার ফলে কুয়াকাটা সফর বাতিল করে পটুয়াখালীতে ফিরে আসা হয়েছে। আসন্ন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য সরকারের কাছে জোড় দাবী জানিয়ে নির্বাচন কমিশনকে পৌর সভা নির্বাচনে সারা দেশে সেনা মোতায়নের দাবী করেন কলাপাড়ায় আওয়ামী কর্তৃক হামলার শিকার সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী।

 

এর পরে এক সৌজন্য সাক্ষাতে সাংবাদিকদের কাছে আলতাফ হোসেন চৌধুরি স্ত্রী সুরাইয়া আক্তার চৌধুরি বলেন, ২২ ডিসেম্বর মঙ্গলবার আমি মৃত্যুর দুয়ার থেকে ফিরে এসেছি। সন্ত্রাসী বাহিনীরা পরিকল্পিত ভাবে অস্ত্র-সশ্র নিয়া আমাদের উপরে ঝাপিয়ে পরেন।