প্রতিবন্ধীদের সেবা নিশ্চিতকরনে গলাচিপা উপজেলা প্রশাসনের সাথে আলোচনা সভা

0

 

স্টাফ রিপোটারঃ গলাচিপা উপজেলায় এডিডি ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও আনন্দ প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা এর যৌথ উদ্যোগে সোমবার উপজেলার পর্যায়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন  গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো:সামসুজ্জামান লিকন । উপজেলা নির্বাহী অফিসার, আব্দুল্লাহ আল বাকী এর  সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মতিউর রহমান মিয়া ।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন,উপজেলা সমাজ সেবা কর্মকতা,উপজেলা শিক্ষা কর্মকতা,উপজেলা মহিলা বিষয়ক কর্মকতা,যুব উন্নয়ন কর্মকর্তা,উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা,উপজেলা স্বাস্থ্যও পরিবার পরিকল্পনা কর্মকর্তা,ইন্সট্রাকটর-ইউআরসি,প্রকল্প বান্তবায়ন কর্মকর্তা,মুক্তিযোদ্ধা কমান্ডার ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সচিববৃন্দ উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন বিভিন্ন এনজিও কর্মকর্তা বৃন্দ ।

সংস্থার পক্ষে প্রকল্পের কার্যক্রম ও অগ্রগতি উপস্থাপন করেন এম এ ইকবাল,ফিল্ড কো-অর্ডিনেটর,এডিডি  ইন্টারন্যাশনাল বাংলাদেশ । উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলার ৪ টি ইউনিয়নের প্রতিবন্ধী সংগঠনের নেতৃবৃন্দ ।

প্রধান অতিথি তাঁর  বক্তব্যে বলেন এডিডি অত্র উপজেলায় প্রতিবন্ধীদের এগিয়ে নেওয়ার জন্য যে কাজ করছে এজন্য আমি আমার পরিষদের পক্ষে ধন্যবাদ জানাই এবং এ কাজে সফলতার জন্য সার্বিক সহযোগীতা করার আশ্ব^াস দেন । উপজেলা নির্বাহী অফিসার প্রতিবন্ধী ব্যক্তিদের মধ্যে বাস্তহীনদের খাস জমি বরাদ্দের জন্য সার্বিক সহযোগীতা করবেন বলে জানান । অতিথীবৃন্দ  প্রতিবন্ধী ব্যক্তিদের দাবীর পক্ষে জোরালো সমর্থন ব্যক্ত করেন  এবং সার্বিক সহযোগীতার আশ্বাস পদোন করেন।