প্রথম আলোর ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পটুয়াখালীতে আনন্দ শোভাযাত্রাও আলোচনা সভা

3

হৃদয় আশিষ ,পটুয়াখালী ঃ আনন্দ শোভাযাত্রা. আলোচনা সভা. সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে গতকাল শুক্রবার বিকেলে পটুয়াখালীতে উদযাপিত হয়েছে প্রথম আলোর ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ।
এ উপলক্ষ্যে প্রথম আলো. বন্ধুসভা পটুয়াখালীর আয়োজনে বিকেলে সাড়ে ৩ টায় পটুয়াখালী প্রেসক্লাবের ড. আতাহার উদ্দিন মিলনায়তনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 02আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রথম আলোর শুভানুধ্যায়ী পাঠক সাংস্কৃতিক ব্যক্তিত্য ও নাট্যকার নির্মল কুমার দাসগুপ্ত, মুক্তিযোদ্ধা মানষ কান্তি দত্ত. সুশাসনের জন্য প্রচারাভিযান (সুপ্র) জেলা সভাপতি শ.ম.দেলোয়ার হোসেন. সমাজ সেবক মোতালেব মোল্লা. অধ্যাপক অশোক কুমার দাস. পিযুষ কান্তি হরি. তরুন পাঠক রাজীব পাল ও ইয়া হাদিয়া সোনামনি। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রথম আলোর পটুয়াখালী প্রতিনিধি শংকর দাস এবং শেষে অনুষ্ঠানের সমাপনি বক্তব্য রাখেন পটুয়াখালী বন্ধুসভার সভাপতি মিজানুর রহমান। অনুষ্ঠান শেষে বন্ধুসভার বন্ধুরা দেশাত্মবোধক ও রবিন্দ্র সংংগীত পরিবেশন করেন।
এর আগে বিকেল ৩ টায় পটুয়াখালী প্রেসক্লাব চত্বর থেকে এক বর্নাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ড. আতাহার উদ্দিন মিলনায়তনে এসে শেষ হয়। পরে আমন্ত্রিত অতিথিদের মধ্যে মিষ্টি বিতরন করা হয়।
এর আগে প্রথম আলোর ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে গত ৪ নভেম্বর সকালে একটি কাজের মধ্য দিয়ে পটুয়াখালী বন্ধুসভার সদস্যরা দিবসটি সুচনা করে। সকাল ১০ টায় শহরের শিল্পকলা একাডেমি সংলগ্ন মুক্তিযুদ্ধে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতি স্তম্ভের পরিস্কার পরিচ্ছন্ন করে দেয় বন্ধুসভার সদস্যরা।