প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রোগ্রাম অফিসার পরিচয়দানকারী যুবক শ্রীঘরে

0

 

গোফরান পলাশ, কলাপাড়া বিশেষ প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রোগ্রাম অফিসার পরিচয়দান কারী গ্রেফতারকৃত যুবক কামরুল ইসলাম মোল্লা (৩৫) ও তার সহযোগী শাকিল জোমাদ্দার (৩০) কে বৃহস্পতিবার কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে পটুয়াখালী জেল হাজতে প্রেরন করা হয়েছে। গ্রেফতারকৃতদের নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ৫ দিনের রিমান্ড আবেদন করার পর বিজ্ঞ আদালত আগামী ৯ অক্টোবর রবিবার শুনানীর জন্য দিন ধার্য করেন। এরআগে বুধবার বিকেলে মৎস্যবন্দর মহিপুরের একটি আবাসিক হোটেল থেকে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার শাপলেজা গ্রামের কামরুল ইসলাম মোল্লা ও মধ্য সোনাখালী গ্রামের শাকিল জোমাদ্দারকে স্থানীয়দের সহায়তায় মহিপুর থানা পুলিশ  গ্রেফতার করে। এসময় কামরুলের কাছ থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রোগ্রাম অফিসার হিসাবে ব্যবহৃত একটি ভুয়া পরিচয়পত্র জব্দ করে পুলিশ। অত:পর বুধবার রাতে গ্রেফতারকৃত দু’যুবকের বিরুদ্ধে মহিপুর থানায় দন্ডবিধির ১৭০/১৭১/৪০৬/৪১৭ ও ১০৯ ধারায় একটি মামলা দায়ের করা হয়।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত ওই দু’যুবক প্র্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা পরিচয়ে আবাসন সুবিধা পাইয়ে দিতে স্থানীয়দের কাছ থেকে ৯০ হাজার টাকা হাতিয়ে নেয়। অত:পর তাদের আচরন ও গতিবিধি স্থানীয়দের মাঝে সন্দেহের সৃষ্টি করায় মহিপুর ইউপি সদস্য বিউটি তাদের চ্যালেঞ্জ করলে থলের বিড়াল বেড়িয়ে আসে ।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা মহিপুর থানার এস আই আই হাফিজুর রহমান জানান, মামলার অভিযোগের বিষয়ে আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। আদালতের আদেশ অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে বলে জানান তিনি।