প্রধানমন্ত্রী জাতিসংঘের পুরস্কার পাওয়ায় রাঙ্গাবালীতে জনসভা

1

 

কামরুল হাসান, রাঙ্গাবালী ঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের জলবায়ু বিষয়ক সর্বোচ্চ ‘চ্যাম্পিয়ন অব দ্যা আর্থ’ পুরস্কার পাওয়ায় পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের উদ্যোগে জনসভার আয়োজন করা হয়েছে। গত সোমবার বিকেল সাড়ে ৫ টায় চরমোন্তাজ এ ছত্তার মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়েছে।

চরমোন্তাজ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি এম এ মতিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, কানাডা যুবলীগের সাবেক সভাপতি ড.আরিফ বিন ইসলাম ও বিশেষ অতিথি ছিলেন সঙ্গীত শিল্পী রবিউল হাসান। এসময় আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও প্রজন্মলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে, সোমবার সকালে আওয়ামীলীগের জনসভার মঞ্চ প্রস্তুত করতে গেলে স্থানীয় আওয়ামীলীগের একাংশের নেতা-কর্মীরা বাঁধা দেয়। পরে মঞ্চ করতে না পারলেও শান্তিপূর্ণ ভাবে জনসভা অনুষ্ঠিত হয়েছে।

ড.আরিফ বিন ইসলাম অভিযোগ করে বলেন, স্থানীয় আওয়ামীলীগের কিছু নেতারা আওয়ামীলীগের প্রচারে বাঁধা দিচ্ছে। এই বিষয়টি আসলেই খুব দু:খজনক। আওয়ামীলীগের কিছু স্থানীয় নেতারা মনে এই জনপদ আওয়ামীলীগের ঘাটি তাই কোন সভা-সমাবেশের দরকার নাই। কিন্তু এটা মোটেও ঠিক নয়।