প্রফেসর এ কে এম শহীদুল ইসলাম ট্রাস্টের উদ্যোগে কৃর্তি শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা পুরস্কার বিতরণ

2
Exif_JPEG_420

 

স্টাফ রিপোর্টারঃ প্রফেসর এ কে এম শহীদুল ইসলাম ট্রাস্টের উদ্যোগে লতিফ মিউনিসিপ্যাল সেমিনারীর ৩ জন কৃর্তি শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা পুরস্কার বিতরণ করা হয়েছে। পটুয়াখালী জেলা পরিষদেও চেয়ারম্যান মোঃ খলিলুর রহমান তার কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে এসব কৃর্তি শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেন।

পুরস্কার হিসেবে প্রথম স্থান অধিকারীকে ৩ হাজার টাকার প্রাইজবন্ড ও ২য় এবং ৩য় স্থান অধিকারির প্রত্যেককে প্রত্যেককে ২ হাজার টাকার প্রাইজবন্ড এবং প্রত্যেককে একটি করে সম্মাননাপত্র বিতরণ করা হয়। পুরস্কার প্রাপ্ত শিক্ষার্থীরা হচ্ছেঃ মোঃ ইসরাফিল, পিতা- মোঃ আবুল কালাম আজাদ, মাতা- আফরোজা আজাদ, মোঃ আজাদুল হক, পিতা- মোঃ আবু জাফর মৃধা, মাতা- জেসমিন বেগম এবং মোঃ ইসহাক, পিতা- মোঃ সিরাজুল ইসলাম, মাতা- আছিয়া খাতুন

এসময় ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি প্রফেসর এ কে এম শহীদুল ইসলাম, সহ সভাপতি অতুল চন্দ্র দাস, সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ সোহরাব হোসেন, সদস্য নীনা আফরিন, লতিফ মিউনিসিপ্যাল সেমিনারীর শিক্ষক মাহমুদ ওসমান গণি প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে গত ২৩ জানুয়ারি উক্ত ট্রাস্টের উদ্যোগে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪ জন কৃতি শিক্ষার্থী ও ২৯ জানুয়ারি সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের ৪ জন কৃতি শিক্ষার্থীদের মধ্যে অনুরুপ শিক্ষা পুরস্কার বিতরণ করা হয়।