প্রাথমিক শিক্ষক কল্যান সমিতির মতবিনিময় সভা

1

স্টাফ রিপোর্টারঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা একই সময় ২৬ হাজার ১৯৩টি বেসরকারী প্রাথমিক বিদ্যালয় জাতীয় করন করে দেড় লক্ষাধিক শিক্ষক-শিক্ষিকাকে মর্যাদার আসনে উন্নীত করে দেশে প্রাথমিক  শিক্ষা ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন এনেছেন।

বৃহষ্পতিবার বিকাল ৪টায় পটুয়াখালী মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন মিলনায়তনে জেলা প্রাথমিক শিক্ষক কল্যান সমিতির আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যান সমিতির মহাসচিব মোঃ মুনছুর আলী এ কথা বলেন। তিনি আরও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাথমিক শিক্ষকদের কল্যানে, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যান সমিতির অফিস ভবন ও হাসপাতাল স্থাপনের জন্য জমি বরাদ্ধ দিয়েছেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে, শিক্ষক সমাজকে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করার আহবান।

পটুয়াখালী জেলা প্রাথমিক শিক্ষক কল্যান সমিতির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ ফোকান আলী’র সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সমিতির কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদিকা মোসাঃ শাহানাজ পারভীন, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা মঞ্জুয়ারা বেগম, বরিশাল বিভাগীয় কমিটির আহবায়ক মোঃ আনোয়ার হোসেন। আরও বক্তব্য রাখেন মোঃ জহিরুল হক বশির, মোঃ আলমগীর শাহ, মোঃ আবদস ছালাম, অসীত রঞ্জন সরকার, মোঃ বজলু মুন্সি, মোঃ মকবুল হোসেন প্রমুখ।